নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি হারলো কক্সবাজারের কাছে

রাঙামাটি হারলো কক্সবাজারের কাছে

২৬ ডিসেম্বর বৃহস্পতিবার চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত ইউনিসেফ-বিসিবি অনুর্ধ্ব-১৪ বয়স ভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় রাঙামাটি জেলা দল কক্সবাজার জেলা দলের কাছে টানটান উত্তেজনাকর দ্বিতীয় ম্যাচে ২ উইকেটের ব্যবধানে হেরে গেছে।

সকালে টসে জয়লাভ করে রাঙামাটি অনুর্ধ্ব ১৪ দল ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। ২৯.৩ ওভারে রাঙামাটি জেলা দল ৯৩ রানে অলআউট হয়ে যায়। রাঙামাটির পক্ষে সায়েম উদ্দিন ১৫ ও দ্বীপ তালুকদার ১৫ রান করেন। কক্সবাজার জেলার বোলার তৌফিক ১৬ রানে ৫ ও ইমরান ২০ রানে ৩ উইকেট নিয়ে রাঙামাটির ইনিংস ধসিয়ে দেন।

বিরতির পর কক্সবাজার জেলা জয়ের জন্য ৯৪ রানের টার্গেটে খেলতে নেমে রাঙামাটির নিয়ন্ত্রিত স্পিন ও পেস বোলিংয়ে বিপদে পড়েন। রাঙামাটির দলনায়ক মোদাচ্ছের রসুল ১৪ রানে ৪ উইকেট ও আয়মান ২৫ রানে ৩ উইকেট নিয়ে এর নেতৃত্ব দেন। কিন্তু রাঙামাটির মিস ফিল্ডিংয়ের সুযোগ নিয়ে কক্সবাজার ৩০.৪ ওভারে ৯৪ রানে ৮ উইকেট হারিয়ে ২ উইকেটে জয় তুলে নেন।

এর আগে রাঙামাটির বুধবার প্রথম ম্যাচে নোয়াখালীর কাছে ৭ উইকেটে পরাজিত হয়। রাঙামাটি দলের সাথে কোচ হিসেবে শ্যামল ত্রিপুরা ও ম্যানেজার বেনু দত্ত রয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

‘ডিজিটাল যুগে তরুণরা ফেসবুক নিয়েই ব্যস্ত’

‘চলো গ্রন্থাগারে চলো-দেখি সম্ভাবনার আলো’ এ শ্লোগান নিয়ে রাঙামাটিতে অনুষ্ঠিত হয়ে গেলো দুই দিনব্যাপী পাবলিক …

Leave a Reply