নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে জেলা প্রশাসক

রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে জেলা প্রশাসক

বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে শিক্ষক-অভিভাবকদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত।

সভায় রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন চাকমা’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা উত্তম খীসা।

শিক্ষক-অভিভাবক সমাবেশে রাঙামাটি জেলা প্রশাসনের সহকারী কমিশনার পল্লব হোম দাস, রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রাজশ্রী চাকমাসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন। সমাবেশে অভিভাবকগণ বিদ্যালয় সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে জেলা প্রশাসককে অবগত করেন।

এসময় জেলা প্রশাসক বলেন, ‘একজন শিক্ষকের সমাজ ও রাষ্ট্রের প্রতি দায়বদ্ধতা রয়েছে। দায়বদ্ধতা রয়েছে, সহকর্মী, শিক্ষার্থী, দেশ-জাতি ও নতুন প্রজন্মের কাছে। শিক্ষকদের সমাজের কুসংস্কার দূর করে সুন্দর ও শান্তির স্বদেশ গঠনে অবদান রয়েছে।’

তিনি বলেন, ‘শিক্ষার্থীদের অভিভাবকদেরও সন্তানের প্রতি আরও দায়িত্বশীল হতে হবে। সন্তানরা কী করছে, তারা কোন দিকে যাচ্ছে, এসব বিষয়ে মনিটরিং করতে হবে। বর্তমান সময়ে শিক্ষার্থীরা বিভিন্ন ধরণের অপকর্মে জড়িয়ে যাচ্ছে। তাই এসব বিষয়ে পরিবারকে আরও ভালো ভাবে মনিটরিং করতে হবে।’

অনুষ্ঠানের শেষে জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিকক্ষ ঘুরে দেখেন ও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে টিসিবি’র পেঁয়াজ বিক্রি

সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র মাধ্যমে পার্বত্য জেলা রাঙামাটিতে ৪৫ টাকা মূল্যে পেঁয়াজ …

Leave a Reply