নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি শিশু নিকেতনের ব্যতিক্রমী প্রভাত ফেরি

রাঙামাটি শিশু নিকেতনের ব্যতিক্রমী প্রভাত ফেরি

ছোট ছোট শিক্ষার্থী তারা এবং সবাই শহরের ঐতিহ্যবাহী শিশু নিকেতনের ছাত্রছাত্রী। সবার হাতেই ককশিট-এ তৈরি ছোট ছোট শহীদ মিনার, সাথে আছেন মায়েরাও। কোথায় যাচ্ছে সবাই এই শীতের সকালে? গন্তব্য সবার একটাই, প্রিয় স্কুল মাঠ। সেখানেই যে জমায়েত হতে বলেছেন শ্রদ্ধেয় শিক্ষকরা। সেখান থেকেই তো শুরু ‘শহীদ মিনার’ মিছিল। রাঙামাটি শিশু নিকেতনের উদ্যোগে ব্যতিক্রমী ও অভিনব এ মিছিল মন কেড়েছে পার্বত্য শহর রাঙামাটিবাসির।

একুশে ফেব্রুয়ারি সকাল কয়েকশত শিক্ষার্থী ও অভিভাবক, সারিবদ্ধভাবে নানান রঙের, নানা প্রকারের বাংলা বর্ণমালা, শহীদ মিনার ও ফুল সহকারে যোগ দেয় একুশের প্রভাত ফেরিতে। মিছিলটি রিজার্ভ বাজারের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে পুষ্পমাল্য অর্পণ করে এবং সেখান থেকে পুনরায় স্কুলে ফিরে গিয়ে মিলিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে।

স্কুলের অধ্যক্ষ মো: মোস্তফা কামাল বলেন, ব্যতিক্রমি ও অভিনব এই মিছিলের মধ্য দিয়ে আমরা আসলে একটি মেসেজ পৌঁছে দিতে চেয়েছি। আমরা শিশুদের মাঝে শহীদ মিনারের প্রতি ভালোবাসা তা তাদের প্রতি ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেছি। শিশু শিক্ষার্থীরাও আপ্লুত এই ব্যতিক্রমী প্রভাত ফেরিতে যোগ দিতে পেরে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply