নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি শহর ছাত্রদলের বিক্ষোভ

রাঙামাটি শহর ছাত্রদলের বিক্ষোভ

JCD-Pic-01কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দের মু্িক্তর দাবি ও বেগম জিয়ার গুলশান কার্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েনের প্রতিবাদে রাঙামাটি শহর ছাত্রদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

রোববার বিকাল পৌনে পাঁচটায় শহর ছাত্রদলের একটি মিছিল শহরের উন্নয়ন বোর্ড এলাকা থেকে শুরু হয়ে পুরাতন বাসস্ট্যান্ডের দোয়েল চত্ত্বর এসে সমাবেশে মিলিত হয়।

শহর ছাত্রদলের সহসভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খায়রুল ইসলাম রানার পরিচালনায় এসময় বক্তব্য রাখেন শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, ছাত্রনেতা মাসুদ পারভেজ, সদর থানা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, শহর ছাত্রদলের সহ-প্রচার সম্পাদক মতিউর রহমান রাজু, সহ-অর্থ আবুল কালাম, সদস্য নাঈম উদ্দিন সাদ্দাম, সহ-প্রচার সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক ফজলুল ইসলাম, ৬নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ হান্নান, ছাত্রনেতা মোঃ জামাল, ৯নং ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা। এতে উপস্থিত ছিলেন ছাত্রনেতা রহিম, জসিম, অমল, সুমন, ইসমাইল, দীপ্ত, সায়েম, রুমি, সাইফুল।

সমাবেশে বক্তারা বলেন, সরকারের পাতানো ও নীল নক্সার নির্বাচন বাস্তবায়ন করার উদ্দেশ্যে সারাদেশে যেভাবে বিএনপি ও ১৮ দলের নেতা-কর্মীদের ওপর গ্রেফতার, জুলুম, নির্যাতন চালাচ্ছে তারই ধারাবাহিকতায় ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেফতার করে জেলে আটকে রাখা হয়েছে। বক্তারা এর নিন্দা জানিয়ে নেতৃবৃন্দের মুক্তি দাবি ও জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম,সহসভাপতি মাহবুবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ ও শহর ছাত্রদলের ১৭ নেতাকর্মীর মামলা প্রত্যাহারের দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে পুলিশ কনস্টেবলের ‘আত্মহত্যা’, নেপথ্যে ‘প্রেম’

রাঙামাটিতে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক পুলিশ কনস্টেবলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে জেলা …

Leave a Reply