নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » রাঙামাটি শহরে র‌্যাবের টহল

রাঙামাটি শহরে র‌্যাবের টহল

2014-01-01-0705জাতীয় সংসদ নির্বাচনে যেকোন ধরণের নাশকতা ঠেকাতে নিরাপত্তা কার্যক্রমের অংশ হিসেবে পার্বত্য শহর রাঙামাটিতে টহল দিচ্ছে বিশেষায়িত নিরাপত্তা সংস্থা র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন(র‌্যাব)।
বৃহস্পতিবার সকাল থেকেই র‌্যাবের তিনটি গাড়ী রাঙামাটি শহরে এপ্রান্ত থেকে ওপ্রান্ত দাপিয়ে বেড়ায়। সন্দেহভাজন ব্যক্তিদের বিভিন্নস্থানে দাঁড়িয়ে জিজ্ঞাসাবাদ ও বিভিন্ন তথ্য সংগ্রহ করতে দেখা গেছে র‌্যাব সদস্যদের।
পার্বত্য শহর রাঙামাটিতে অতীতেও কখনই র‌্যাব মোতায়েন করা না হলেও মাঝে মাঝেই র‌্যাব সদস্যরা আসতেন নিরাপত্তার কাজে। বিশেষ করে প্রধানমন্ত্রী বা সরকারের উচ্চপদস্থ কর্মকর্তাদের রাঙামাটি সফরকালে র‌্যাবের তৎপরতা দেখা যেতো বেশি। এবারই প্রথম নির্বাচনকালে র‌্যাবের উপস্থিতি দেখা যাচ্ছে।
র‌্যাবের দায়িত্বশীলরা জানিয়েছেন,নির্বাচন পর্যন্ত নিয়মিতভাবেই রাঙামাটি টহল দিতে আসবেন তারা। নির্বাচন বানচাল করার যেকোন চেষ্টারোধ এবং সন্ত্রাসী কর্মকান্ড নির্মূল করতে র‌্যাবের এই তৎপরতা বলে দাবি করেছে সূত্রটি।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply