নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি শহরে পিসিপি’র অবস্থান ধর্মঘট

রাঙামাটি শহরে পিসিপি’র অবস্থান ধর্মঘট

ইউপিডিএফ এর সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের নানিয়ারচর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক রমেল চাকমার মৃত্যুকে ‘নির্যাতনে হত্যা’ দাবি করে এর প্রতিবাদে এবং ‘বিচার বিভাগীয় তদন্ত’র দাবিতে মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী অবস্থান ধর্মঘট ও স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর স্মারক লিপি পেশ করেছে সংগঠনটি।

বেলা বারোটার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থান নেয় সংগঠনটির সমর্থিত বিভিন্ন সহযোগি সংগঠনের জনা পঞ্চাশেক নেতাকর্মী। তারা রমেল চাকমার মৃত্যুর ঘটনার বিচার বিভাগীয় তদন্তের দাবি জানান এবং এর সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেন। এসময় বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলো।

রাঙামাটি কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ জানান, আইন শৃঙ্খলা বাহিনী সর্তক অবস্থায় আছে। আমাদের পর্যাপ্ত পরিমানে পুলিশ মোতায়েন রয়েছে। শান্তিপূর্ণভাবে তাদের অবস্থা কর্মসূচী পালিত হয়েছে।

প্রসঙ্গত, নানিয়ারচর উপজেলায় দুইটি ট্রাকে আগুন দেবার ঘটনায় অভিযোগে গত বুধবার (৫ এপ্রিল) নানিয়ারচর বাজার থেকে রমেল চাকমাকে আটক করে নিরাপত্তা বাহিনী। পরে রমেল চাকমা বুকে ব্যথা অনুভবের কথা জানালে বৃহস্পতিবার (৬ এপ্রিল) তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এরপর থেকে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। গত বৃহস্পতিবার (১৯ এপ্রিল) চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এর প্রতিবাদে গত রবিবার (২৩ এপ্রলি) রাঙামাটিতে সড়ক অবরোধ পালন করে সংগঠনটি।

Micro Web Technology

আরো দেখুন

শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

রাঙামাটিতে নিরাপত্তাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা মামলার আসামি অর্পন …

Leave a Reply

%d bloggers like this: