নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি শহরে জেএসএস সমর্থক গুলিবিদ্ধ

রাঙামাটি শহরে জেএসএস সমর্থক গুলিবিদ্ধ

রাঙামাটি শহরের বাণিজ্যিক কেন্দ্র রিজার্ভ বাজার এলাকায় হোটেল সৈকতের সামনে দুর্বৃত্তদের গুলিতে জ্ঞানজ্যোতি চাকমা নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন।
রোববার রাত আটটায় এঘটনা ঘটে। তাঁকে প্রাথমিক অবস্থায় রাঙামাটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।প্রাথমিক চিকিৎসার পর তাঁকে চট্টগ্রামে রেফার করা হয়।
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা জানান, জ্ঞানজ্যোতি চাকমা জেএসএসের একজন সমর্থক। তাঁর বাড়ি জুরাছড়ি উপজেলার বন্ধকীছড়ায়। এঘটনার জন্য তিনি ইউপিডিএফকে দোষারোপ করে বলেন, তাদের ইন্ধনে একজন বাঙালি তাঁকে লক্ষ্য করে গুলি করেছে।
ইউপিডিএফের মুখপাত্র জানান, জেএসএস উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাদেরকে এঘটনার সাথে জড়াচ্ছেন। জেএসএস নিজেদের নিরাপত্তায় শঙ্কিত হয়ে কোনো হত্যাকান্ড হলে ইউপিডিএফকে জড়িয়ে দেন।শহরে আমাদের কোনো সাংগঠনিক তৎপরতা নেই। তাই সেখানে কোনো ঘটনার সাথে আমরা জড়িত নই।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল ইমতিয়াজ জানান, রাত আটটার দিকে শহরের ব্যস্ততম এলাকা রিজার্ভ বাজার এলাকায় কে বা কারা জ্ঞানজ্যোতি চাকমা নামে একজনকে গুলি করে পালিয়ে যায়। বর্তমানে তিনি রাঙামাটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গুলিবিদ্ধ ব্যক্তির পরিচয় সম্বন্ধে আপাতত আর কোনো তথ্য নেই বলে তিনি জানান।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে করোনায় আরও এক নারীর মৃত্যু

রাঙামাটি শহরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার ভোররাতে শহরের চম্পকনগর আইসোলেশন …

Leave a Reply