নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি শহরে কলেজ ছাত্র গুলিবিদ্ধ

রাঙামাটি শহরে কলেজ ছাত্র গুলিবিদ্ধ

20131224_212308রাঙামাটি শহরের টিটিসি এলাকায় সন্ত্রাসীদের গুলিতে তুহিন চাকমা নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ যুবককে আশংকাজনক অবস্থায় প্রথমে রাঙামাটি সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে রাঙামাটি সরকারি কলেজের হিসাববিজ্ঞান তৃতীয় বর্ষের ছাত্র।
রাঙামাটির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল আলম চৌধুরি জানিয়েছেন,মঙ্গলবার রাত আনুমানিক নয়টার দিকে টিটিসি সড়কে নিজ খালার বাসায় প্রবেশ করার গেটেই অজ্ঞাত দৃষ্কৃতিকারিরা তুহিনকে গুলি করে। দুটি গুলির একটি তার ডান পায়ে এবং আরেকটি কোমরের উপরে বিদ্ধ হয়। মারাত্মক আহত অবসস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে সে কোন রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত নয় বলে জানা গেছে। প্রাথমিকভাবে গুলিবর্ষনের কোন কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি বলেও জানিয়েছেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন,তুহিন এবং তার বড় ভাই টিটিসি এলাকায় নিজ খালার বাসায় থেকে রাঙামাটি সরকারি কলেজে পড়াশুনা করেন। তাদের গ্রামের বাড়ি বাঘাইছড়ি উপজেলায়। তুহিনের বড় ভাই হিসাববিজ্ঞান চতুর্থ বর্ষের ছাত্র।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply