নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি শহরের ৯ কেন্দ্রে ভোট কারচুপির শংকা জেএসএস প্রার্থীদের !

রাঙামাটি শহরের ৯ কেন্দ্রে ভোট কারচুপির শংকা জেএসএস প্রার্থীদের !

DSC08926রাঙামাটি শহরের ৯ টি কেন্দ্রে ভোটকেন্দ্রে ব্যাপক কারচুপির আশংকা প্রকাশ করে যথাযথ সংবাদ পরিবেশনের মাধ্যমে সুষ্ঠু,নিরপেক্ষ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের পরিবেশ নিশ্চিতকরণে বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়েছেন আসন্ন সদর উপজেলা নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সমর্থিত তিন প্রার্থী অরুন কান্তি চাকমা (চেয়ারম্যান),রিতা চাকমা( মহিলা ভাইস চেয়ারম্যান) এবং পলাশ কুসুম চাকমা( পুরুষ ভাইস চেয়ারম্যান)।

শনিবার বিকেলে রাঙামাটি শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এই আহ্বান জানান।
তারা অভিযোগ করেন,শহরের শহীদ আব্দুল আলী একাডেমি,রাঙামাটি সিনিয়র মাদ্রাসা,রাঙামাটি সরকারি শিশু একাডেমি,কাঠালতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়,গোধূলী আমানতবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়,শাহ বহুমুখী উচ্চ বিদ্যালয়,রাঙামাটি সরকারি উচ্চ বিদ্যালয়,রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং স্বর্ণটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট জালিয়াতির চেষ্টা ও ব্যাপক কারচুপির মাধ্যমে জয় ছিনিয়ে নেয়ার চেষ্টা হতে পারে।
তারা নির্বাচনে কোন প্রকার কারচুপি তা অনিয়ম করা হলে সাধারন জনগণই উপযুক্ত জবাব দিবে বলে মন্তব্য করেন তারা।
সংবাদ সম্মেলনে জনসংহতি সমিতির কেন্দ্রীয় নেতা শরৎ জ্যোতি চাকমা, উদয়ন ত্রিপুরা,জেলা নেতা নীলোৎপল খীসাও উপস্থিত ছিলেন।
তারা সরকার দলীয় প্রার্থীর পক্ষে বর্তমান উপজেলা চেয়ারম্যান মো: মুছা মাতব্বর নির্বাচনী এজেন্ট হওয়ায় নির্বাচনী আচরণ বিধির লংঘন হয়েছে অভিযোগ করে,তাকে সড়ে যাওয়ার আহ্বান জানান। অন্যথায় রিটার্নিং অফিসারকে অভিযোগ করা হবে বলেও জানান তারা।
তারা জাতীয় রাজনৈতিক দল, বিশেষ করে ক্ষমতাসীন দলের সমর্থিত প্রার্থী ও সমর্থকদের দ্বারা কেন্দ্র দখল করে ব্যাপক ভোট কারচুপির মাধ্যমে নির্বাচনী ফলাফলকে প্রভাবিত করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে বিঘিœত করার সম্ভাবনার কথাও জানান।

প্রসঙ্গত, এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকেও ১৯ টি জনসংহতি নিয়ন্ত্রিত এলাকার কেন্দ্রে ব্যাপক ভোট জালিয়াতির সম্ভাবনার কথা বলে সেনাবাহিনী মোতায়েন ও ভোটারদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply