নীড় পাতা » ফিচার » ক্যাম্পাস ঘুড়ি » রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাবের বিতর্ক প্রতিযোগিতা

রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাবের বিতর্ক প্রতিযোগিতা

DSC06159‘অর্থনৈতিক উন্নয়নে গনতন্ত্রের ভূমিকাই মূখ্য’ শীর্ষক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে রাঙামাটিতে। রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির উদ্যোগে ও আইএফআইসি ব্যাংকের সহযোগিতায় অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিয়েছে রাঙামাটি সরকারি কলেজের প্রথম বর্ষ ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীরা।

তুমুল প্রতিদ্বন্ধিকতাপূর্ণ বিতর্কে বিজয়ী হয় প্রথম বর্ষ। শ্রেষ্ঠ বক্তা হিসেবে নির্বাচিত হন বিজয়ী দলের দলনেতা মাহির আসিফুর রহমান। প্রথম বর্ষের বিতার্কিকরা ছিলেন রিয়া চাকমা,রাশেদুল করিম মজুমদার এবং মাহির আসিফুর রহমান। আর দ্বিতীয় বর্ষের বক্তারা ছিলেন আবির হাছান,প্রিভেন্টি চাকমা এবং আসিফ মাহমুদ হাসান। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন কিডস এক্সপ্লোরার স্কুলের অধ্যক্ষ এসএম আব্দুল কাদের,অর্থনীতি বিভাগের শিক্ষক এমারসন চাকমা এবং সাবেক বির্তাকিক সাংবাদিক ফজলে এলাহী। বিতর্কের মডারেটর ছিলেন কলেজের শিক্ষক মোঃ মহিউদ্দিন।

বিতর্ক শেষে অনুষ্ঠিত আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ বাঞ্চিতা চাকমা। রোটার‌্যাক্ট ক্লাব অব রাঙামাটির সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রোটারিয়ান এডভোকেট মামুনুর রশীদ,রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাবের দুই সাবেক সভাপতি আকবর হোসেন চৌধুরী ও জিসান বখতেয়ার,আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপক ফয়সাল আলম।

Micro Web Technology

আরো দেখুন

‘পুলিশ পরিচয়ে’ অপহরণের পর মুক্তিপণে মিলল ছাড় !

সাদা পোষাকে পুলিশ পরিচয়ে একজন নির্মাণ শ্রমিককে অপহরণের পর মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে …

Leave a Reply