রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাবের কলার হ্যান্ডওভার

SAM_2617রাঙামাটিতে রোটার‌্যাক্ট ক্লাবের ‘কলার হ্যান্ড ওভার’ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ক্যান্টিনে বুধবার সন্ধ্যায় এই অনুষ্ঠানটির অয়োজন করে  রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাব।

কলার হ্যান্ডওভার ও ইফতার মাহফিল অনুষ্ঠানে রাঙামাটি রোটার‌্যাক্ট ক্লাবের রোটা: রেজাউর রশিদ পাপ্পুর সভাপতিত্বে মোঃ সাইফুল ইসলামকে প্রেসিডেন্ট ও মোঃ মতিউর রহমান রাজুকে সেক্রেটারি করে নতুন কমিটির নাম ঘোষণা করা হয় এবং নতুন কমিটির প্রেসিডেন্টকে ‘কলার হ্যান্ডওভার’ করেন রোটা: রেজাউর রশিদ পাপ্পু ।

অনুষ্ঠানে নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন প্রাক্তন রোটা: পারভেজুল ইসলাম সুমন, রোটা: পিপি রতন, রোটা: পিপি আমজাদ নান্টু। এসময় উপস্থিত ছিলেন আর সিআর আবু বকর , রোটা: রাজু, রোটা: রুবেল , রোটা: সেন্টু , রোটা: অলি আহাদ সহ সংগঠনের নেতৃবৃন্দ। এসময় রুবেল চৌধুরী , মাসুদ পারভেছ, ইমরান , আমিনুল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদায়ী সভাপতি ২০১৪-১৫ বর্ষের কমিটি সকলকে প্যাড এবং নতুন সভাপতি সহ সকল সদস্যকে ক্রেষ্ট প্রদান করা হয়। পরে ইফতার মাহফিলের মধ্য দিয়ে নতুন সভাপতি সাইফুল ইসলাম অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply

%d bloggers like this: