নীড় পাতা » রাঙামাটি » রাঙামাটি রেডক্রিসেন্ট এর শিক্ষা উপকরণ বিতরণ

রাঙামাটি রেডক্রিসেন্ট এর শিক্ষা উপকরণ বিতরণ

RHDC Picture-30-10-13-02বুধবার জাপান যুব রেডক্রসের আন্তর্জাতিক বন্ধুত্ব প্রকল্পের আওতায় রাঙামাটিতে রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিট  শহরতলির সাপছড়ি উচ্চ বিদ্যালয়ের ১০০ জন শিক্ষার্থীদের কাছে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
সাপছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঈন উদ্দীন আহমেদের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি রেডক্রিসেন্ট সহ সভাপতি নুরুল আবছার, সাধারণ সম্পাদক আাকবর হোসেন চৌধুরী, জেলা ইউনিট কর্মকর্তা নাসরিন আক্তার।
প্রধান অতিথির বক্তব্যে নিখিল কুমার চাকমা বলেন, আর্ত মানবতার সেবায় রেড ক্রিসেন্ট সোসাইটি সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও কাজ করে যাচ্ছে। তাই এই প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে সেবা মূলক কাজে অংশ গ্রহণ করে সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাড়ানো জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।
তিনি বর্তমান সরকার একটি শিক্ষাবান্ধব সরকার উল্লেখ করে শিক্ষাকে গুরুত্ব দিয়ে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে বৃত্তি প্রদান’সহ বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে বলেও জানান। RHDC Picture-30-10-13-01

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply