নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কমিটি পুনর্গঠিত

রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কমিটি পুনর্গঠিত

RRUUUরাঙামাটি রিপোর্টার্স ইউনিটির কমিটি পুনর্গঠিত হয়েছে। বিগত কমিটির সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিটি সুশীল প্রসাদ চাকমা ও সাধারন সম্পাদক ও যমুনা টিভির প্রতিনিধি ফজলুর রহমান রাজনকে আবারো একই পদে বহাল রেখে পুনগর্ঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি চৌধুরী হারুনুর রশীদ (বীর চট্টগ্রাম মঞ্চ),সেলিনা সুমি (মাছরাঙা টেলিভিশন),যুগ্ম সম্পাদক বিজয় ধর (দেশ টিভি/দৈনিক আজাদী),অর্থ সম্পাদক ফাতেমা জান্নাত মুমু ( দৈনিক বাংলাদেশ প্রতিদিন/নিউজ২৪),সদস্য এম কামালউদ্দিন ( দৈনিক পূর্বদেশ/সংবাদ প্রতিদিন),সৈয়দ হেফাজত উল বারি সবুজ ( সময় টিভি) এবং শংকর হোড় ( বাংলানিউজ/চ্যানেল নাইন)।

শনিবার সকালে রাঙামাটি রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারন সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সংগঠনের সামগ্রিক উন্নয়নে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। একই সাথে এর পরের মেয়াদের কমিটির সাধারন সম্পাদক হিসেবে চৌধুরী হারুনুর রশীদকে নির্বাচিত করা হয়।

সভায় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সদস্যদের কাজের সুবিধার্থে সংগঠনকে একসেট কম্পিউটার সেট প্রদান করেন সংগঠনের দুই সদস্য ফজলে এলাহী এবং সেলিনা সুমি। তারা আনুষ্ঠানিকভাবে নতুন কমিটির কাছে এটি হস্তান্তর করেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply