নীড় পাতা » খেলার মাঠ » রাঙামাটি মহিলা ক্রীড়া সংস্থার বার্ষিক এ্যাথলেটিক্স

রাঙামাটি মহিলা ক্রীড়া সংস্থার বার্ষিক এ্যাথলেটিক্স

Rangamati-women-Atiaticks--রাঙামাটি জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী খোদেজা আক্তার খানম বলেছেন-‘ক্রীড়ার মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে এই জেলার পরিচয় তুলে ধরার জন্য ক্রীড়াবিধদের গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে এবং খেলাধুলার মাধ্যমেই পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ককে সুদৃঢ় করতে হবে।
তিনি শনিবার সকালে রাঙামাটি চিং হ্লা মং চৌ্ধুরি মারী স্টেডিয়ামে রাঙ্গামাটি জেলা পর্যায়ের বার্ষিক মহিলা এ্যাথলেক্সি প্রতিযোগিতার উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় রাঙামাটির পুলিশ সুপার আমেনা বেগম ও জেলা মহিলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক ও জাতীয় মানবাধিকার কমিশন সদস্য নিরূপা দেওয়ান বক্তব্য রাখেন।
প্রধান অতিথি তার বক্তব্যে পার্বত্য জেলা রাঙামাটির ক্রীড়াক্ষেত্রে সে সুনাম ও খ্যাতি আছে তা ধরে রাখার জন্য বর্তমান প্রজন্মের ক্রীড়াবিদদের প্রতি অনুরোধ জানান এবং নতুন মহিলা খেলোয়াড় সৃৃষ্টিতে কার্যকর পদক্ষেপ নেয়ার উপর গুরুত্বারোপ করেন।
পুলিশ সুপার আমেনা বেগম রাঙামাটি জেলার মহিলা খেলোয়ারদের মধ্যে যাদের যোগ্যতা রয়েছে তাদের পুলিশ বাহিনীতে ভর্তির মাধ্যমে তাদের ক্রীড়াচর্চা অব্যাহত রাখার সুযোগ গ্রহনের জন্য আহবান জানান।
প্রতিযোগিতায় বিভিন্ন ট্রাক এবং ফিল্ডে রাঙামাটি সদর, কাপ্তাই উপজেলা, জুড়াছড়ি উপজেলা, নানিয়ারচর উপজেলা এবং রাঙামাটি জেলা পুলিশের মহিলা পুলিশ ক্লাবের এ্যাথলেটরা অংশ নিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

মৌলিক সুবিধাবঞ্চিত রামগড়ের গারোরা

পাহাড়ে গারোদের কষ্টের জীবন। খাগড়াছড়ির রামগড়ে দীর্ঘ বছর ধরে বসবাস করলেও নেই তাদের মৌলিক কোন …

Leave a Reply