নীড় পাতা » খাগড়াছড়ি » রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবি

pic-1রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ(পিবিসিপি)। রোববার সকাল সাড়ে ১০টায় সংগঠনটির খাগড়াছড়ি সরকারী কলেজ শাখার উদ্যোগে কলেজ প্রাঙ্গন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে চেঙ্গী স্কোয়ারে এসে সমাবেশ করে।
পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি সরকারী কলেজ শাখার আহ্বায়ক মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন-পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা সাধারন সম্পাদক এস.এম মাসুম রানা, সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, জুয়েল দেবনাথ, কলেজ শাখার আহবায়ক কমিটির সদস্য মো. নিজাম উদ্দিন প্রমূখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, কেউ শান্তিচুক্তির দোহায় দিয়ে আবার কেউ নানা রকম ষড়যন্ত্র করে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের বিরোধীতা করছে। কুচক্র মহলগুলো পার্বত্য চট্টগ্রামকে অন্ধকারে রেখে নিজেদের ব্যক্তিস্বার্থের হাসিলের পায়তাঁরা চালাচ্ছে বলে সমাবেশে বক্তারা অভিযোগ করেন।
সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে চলতি অর্থ বছরেই রাঙামাটিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থাপনের দাবী জানান। উন্নয়নমূলক কাজে যারা বিরোধিতা করছে তাদের প্রতিহত করা হবে হুশিয়ারী দিয়েছেন নেতৃবৃন্দ।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply