নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাঙামাটিতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

picবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর মধ্যে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, রাঙ্গুনিয়া শহীদ জিয়ার মাজারে পুষ্পস্তবক অর্পন, দলীয় কার্যালয়ে আলোকসজ্জা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সোমবার সন্ধ্যায় বিএনপির দলীয় কার্যালয়ে পৌর বিএনপির আয়োজনে আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর বিএনপির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম। এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম পনির, সিনিয়র যুগ্ম সম্পাদক দীপন তালুকদার, যুগ্ম সম্পাদক আলী বাবর, এসএম শফিউল আজম, সহ সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেত অপু, যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক মশিউল আলম হুমায়ুন, যুগ্ম-আহ্বায়ক বেলায়েত হোসেন ভূঁইয়া, মৎস্যজীবি দলের সভাপতি নুরুল কবির বাঁচা, তাঁতীদলের সভাপতি আব্দুল গণি মজুমদার।

বক্তারা বলেন, যে সরকার মানুষের বাক্ স্বাধীনতা হরণ করছে সে সরকারের কাছে জনগণের কিছুই চাওয়ার নেই। অবৈধ আওয়ামী লীগ সরকার অযোগ্য মন্ত্রীদের দিয়ে দেশ পরিচালনার কারণে শেয়ার বাজার ধ্বংস, শিক্ষা ক্ষেত্রে অরাজকতা ও দুর্নীতিতে ছেয়ে গেছে পুরো দেশ। তাই এ সরকারে কাছ থেকে দেশ কে মুক্ত করার জন্য বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। ৫ জানুয়ারি এ সরকার একটি পাতানো নির্বাচনের মধ্যে দিয়ে সরকার গঠন করেছে তাই আগামীতে দেশনেত্রী খালেদা জিয়ার হুকুম দেওয়া মাত্র অবরোধের মাধ্যমে এ সরকারকে বিদায় ঘন্টা বাজিয়ে দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply