নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত

রাঙামাটি বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত

BNP-BNPরাঙামাটি জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে। জেলা বিএনপির সভাপতি মোঃ শাহ আলম মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিকালে জেলা বিএনপির নতুন কমিটির দপ্তর সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুছ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিএনপির চেয়ারপার্সন ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম গত ৭ মার্চ রাঙামাটি জেলা বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি এবং ১৫ সদস্যের উপদেষ্টা কমিটি অনুমোদন দিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি অনুমোদন করায় দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত মহাসচিব মীর্জা ফখরুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়।

এছাড়াও রাঙামাটি জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন করা ও পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করতে সহযোগিতা করায় বিএনপির যুগ্ম মহাসচিব মোঃ শাহজাহান এবং চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকারের প্রতি কৃতজ্ঞতা জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

প্রসঙ্গত,২০১৫ সালের ৮ অক্টোবর রাঙামাটি জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে গোপন ব্যালটে তৎকালীন সভাপতি দীপেন দেওয়ানকে পরাজিত করে সভাপতি নির্বাচিত হন হাজী মোঃ শাহ আলম। মামুনুর রশীদ মামুনকে পরাজিত করে সাধারন সম্পাদক নির্বাচিত হন দীপন তালুকদার আর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন সাইফুল ইসলাম পনির। সেই সম্মেলনের প্রায় ছয়মাস পর অনুমোদিত হলো পূর্ণাঙ্গ রাঙামাটি জেলা কমিটি।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply