রাঙামাটি বিএনপির জরুরী সভা ২৮ আগষ্ট

BNP-Flaggg-Picবাংলাদেশ জাতীয়তাবাদী দল-(বিএনপি)’র কেন্দ্রীয় নির্দেশনা অনুসারে রাঙামাটি জেলা,সকল উপজেলা,পৌরসভা সম্মেলন করার জন্য আগামী ২৮ আগষ্ট এক জরুরি সভা আহ্বান করেছে রাঙামাটি জেলা বিএনপি। সভায় জেলা কমিটির সকল নেতা,সকল উপজেলা ও পৌর কমিটির সভাপতি-সম্পাদক,অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি-সম্পাদককে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। রাঙামাটি শহরের কাঠালতলিস্থ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে ওইদিন বিকাল তিনটায় এই সভা শুরু হবে বলেও জানানো হয়েছে।

জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম জানিয়েছেন, কেন্দ্রীয় কমিটি থেকে পাওয়া চিঠির প্রেক্ষিতে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে জেলা কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে। তাই আমরা এর আগেই অন্যান্য ইউনিট কমিটিগুলো করার ব্যাপারে সিদ্ধান্ত নিতেই জরুরি সভা আহ্বান করেছি। সেই সভায় সকল উপজেলা,পৌরসভার সম্মেলনের তারিখ ঠিক করা হবে। ইতোমধ্যেই সবাইকে চিঠির মাধ্যমে সভায় উপস্থিত থাকার জন্য চিঠি পাঠানো শুরু হয়েছে।

এর আগে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব এর পক্ষে যুগ্ম মহাসচিব মো: শাহজাহান সাক্ষরিত এক চিঠিতে জানানো হয়,কেন্দ্রীয় কার্যালয়ে রক্ষিত নথি অনুসারে রাঙামাটি জেলা বিএনপির কমিটি ২০১০ সালের ১৮ মে গঠিত হয়েছে এবং ২০১২ সালের ১৮ মে সেই কমিটি মেয়াদউত্তীর্ণ হয়েছে। তাই দ্রুত জেলা সম্মেলনের তাগিদ দেয়া হয় চিঠিতে। ওই চিঠিতে কমিটি গঠনের সম্ভাব্য পলিসি,নির্দেশনা ও কিছু করণীয় সম্পর্কেও বিশদভাবে জানিয়ে দেয়া হয়েছে।

নির্ধারিত সময়ের মধ্যে জেলা কমিটি গঠন না করলে কেন্দ্র থেকে কমিটি ঘোষণা করা হবে বলেও সতর্ক করে দেয়া হয় কেন্দ্রীয় চিঠিতে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply