নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি বিএনপির কালোপতাকা মিছিল

রাঙামাটি বিএনপির কালোপতাকা মিছিল

1426197_249116978576217_305কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পার্বত্য শহর রাঙামাটিতেও কালো পতাকা মিছিল করেছে রাঙামাটি জেলা বিএনপি। সোমবার বিকেলে জেলা বিএনপি কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিন করে আবার জেলা বিএনপি কার্যালয় চত্বরে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম, বিএনপি নেতা লে.কর্ণেল (অব.) মনীষ দেওয়ান,জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির,পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো,সাধারন সম্পাদক শফিউল আজম,বিলাইছড়ি উপজেলা বিএনপির সভাপতি রবীন্দ্র লাল চাকমা, জেলা বিএনপির আবু বক্কর, জেলা ছাত্রদল সভাপতি আবু সাদাত মোঃ সায়েমসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতারা।
মিছিল শেষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম। তিনি সোমবার শপথ নেয়া নতুন মন্ত্রীসভাকে ‘অবৈধ’ এবং ‘সংবিধানবিরোধী’, এটা শেখ হাসিনার তামাশা ছাড়া আর কিছু নয়। তিনি সরকার বিরোধী আন্দোলন সংগ্রামকে আরো তীব্রতর করার ঘোষণা দিয়ে নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

‘পুলিশ পরিচয়ে’ অপহরণের পর মুক্তিপণে মিলল ছাড় !

সাদা পোষাকে পুলিশ পরিচয়ে একজন নির্মাণ শ্রমিককে অপহরণের পর মুক্তিপণের বিনিময়ে ছেড়ে দেয়ার ঘটনা ঘটেছে …

Leave a Reply