নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি প্রেসক্লাবের নেতৃত্বে রুবেল-আনোয়ার

রাঙামাটি প্রেসক্লাবের নেতৃত্বে রুবেল-আনোয়ার

Untitled-1রাঙামাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বকোণের রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল সভাপতি ও দৈনিক রাঙামাটি’র সম্পাদক আনোয়ার আল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২ জানুয়ারি) সদস্যদের প্রত্যক্ষ ভোটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সাখাওয়াত হোসেন রুবেল সভাপতি পদে চ্যানেল ২৪ এর রাঙামাটি প্রতিনিধি শামসুল আলমকে পরাজিত করেছেন। অন্যদিকে বাকীসব পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার সকাল থেকে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা।

রাঙামাটি প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির অন্য পদের মধ্যে সহসভাপতি পদে ইউএনবি প্রতিনিধি অলি আহমেদ, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলা প্রতিনিধি পুলক চক্রবর্তী, দপ্তর সম্পাদক পদে প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক পদে খবরপত্র প্রতিনিধি ডাঃ আব্দুল হামিদ এবং নির্বাহী সদস্য পদে যথাক্রমে ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদের পার্বত্যাঞ্চল প্রতিনিধি সুনীল কান্তি দে, সাংবাদিক মুহাম্মদ ইলিয়াস ও বাসস প্রতিনিধি এ কে এম জহুরুল হক নির্বাচিত হন।

প্রেস ক্লাবের এই দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনা করেন উন্নয়ন বোর্ডের আইসিডি প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক হাজি মোঃ জানে আলম, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা আবুল মনসুর চৌধুরী ও আইসিডিপির জেলা কর্মকর্তা মিন্টু বিকাশ চাকমা।

নির্বাচনের আগে ক্লাবের সাধারণ সভা উপলক্ষে অনুষ্ঠিত বার্ষিক ভোজ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা ও রাঙামাটি পার্বত্য জেলার জেলাপ্রশাসক শামসুল আরেফিনসহ বিভিন্ন দপ্তরের জেলা পর্যায়ের কর্মকর্তাগণ ও রাঙামাটি জেলার অন্যান্য সাংবাদিক সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।

সকালে ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভার শুরুতেই বিগত দু’বছরে দেশের বিভিন্ন প্রান্ত হতে পরলোক গত বুদ্ধিজীবী সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তি ও রাজনৈতিক নেতৃবৃন্দের স্মরণে একটি শোক প্রস্তাব গ্রহণ করা হয়। সাধারণ সভায় সভাপতিত্ব করেন ক্লাবের বিদায়ী সভাপতি প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply

%d bloggers like this: