নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » রাঙামাটি পৌর এলাকায় দুর্গত জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ

রাঙামাটি পৌর এলাকায় দুর্গত জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও এসআইডি-সিএইচটি-ইউএনডিপি প্রকল্পসমূহের ও ইউএনডিপির নিজস্ব তহবিল এর উদ্যোগে কভিড-১৯ মহামারির কারণে ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে রাঙামাটি পৌর এলাকার ২০০০ (দুই হাজার) পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে রাঙামাটি সদরের রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) নাসরিন ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসআইডি-সিএইচটি-ইউএনডিপি-র ন্যাশনাল প্রজেক্ট ম্যানেজার প্রসেনজিৎ চাকমা। স্বাগত বক্তব্যে প্রসেনজিৎ চাকমা রাঙামাটি জেলায় আরও ৫ হাজার পরিবারের মধ্যে সলিডারিটি প্যাক বিতরণ করা হবে বলে জানান।

প্রতিটি সলিডারিটি প্যাকের মধ্যে রয়েছে -চাল ১৫ কেজি, ডাল ২ কেজি, লবণ ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, পেঁয়াজ ১ কেজি, আলু ৫ কেজি, সাবান ২ টি, সবজি বীজ ৭ প্যাকেট, মাস্ক ৪ পিস ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ২ টি করে পোস্টার।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply