নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

রাঙামাটি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

রাঙামাটি পৌর কর্মচারী সংসদ’র আয়োজনে পৌরসভায় কর্মরত সকল কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবিতে মানববন্ধন করেছে রাঙামাটি পৌরসভায় কর্মরত সকল কর্মচারীবৃন্দ। মঙ্গলবার সকালে রাঙামাটি পৌরসভার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পৌরসভার সকল কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন। পরে রাঙামাটি পৌর কর্মচারী সংসদ’র সভাপতি এ.কে.এম বশির হোসেন ও সাধারণ সম্পাদক সনৎ কান্তি বড়ুয়ার নেতৃত্বে কর্মচারীবৃন্দ জেলা প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেন। এসময় জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রকাশ কান্তি চৌধুরী।

স্মারক লিপিতে জানানো হয়, নাগরিকের সার্বিক সাহায্য সহযোগিতার জন্য পৌরসভার সকল কর্মচারীবৃন্দ দিন-রাত কাজ করে যাচ্ছে। কিন্তু তারা তাদের শ্রমের পরিমাণ সম্মানী পাচ্ছে না। মাস শেষে ঠিক মত বেতন, ভাতা না পাওয়ার কারণে অনেক সমস্যার মধ্য দিয়ে কাটাতে হচ্ছে তাদের জীবনযাপন।

এতে আরো বলা হয়, দীর্ঘদিন যাবৎ পৌরসভার কর্মচারীবৃন্দ ‘এক দফা এক দাবি, সরকারি কোষাগার থেকে বেতন-ভাতাদিসহ অবসর সুবিধাদি’ পাওয়ার জন্য বিভিন্ন কর্মসূচিসহ দাবি জানিয়ে যাচ্ছে। তাদের এই দাবি অতিদ্রুত পূরণের জন্য তারা সরকারের প্রতি আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

শুভসংঘ’র ‘জানো মুক্তিযুদ্ধ-আঁকো মুক্তিযুদ্ধ’ প্রতিযোগিতা শুরু

কালেরকন্ঠ শুভসংঘ এর রাঙামাটি জেলা কমিটির উদ্যোগে ও কাজী ফার্মস কিচেন, রাঙামাটির সার্বিক সহযোগিতায় পার্বত্য …

Leave a Reply