নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি ডিজিটাল মেলার সমাপ্তি

রাঙামাটি ডিজিটাল মেলার সমাপ্তি

digital-01‘জনগনের দোরগোড়ায় সেবা’- এ শ্লোগানে রাঙামাটিতে দুইদিন ব্যাপী ডিজিটাল মেলা সোমবার বিকেলে শেষ হয়েছে। রাঙামাটি সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরে অনুষ্ঠিত মেলার সমাপনী দিনে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ড. মুস্তাফিজুর রহমান। উপজেলা নির্বাহী অফিসার রুমানা রহমান শম্পা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রফিকুল করিম ও রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মোঃ মুছা মাতব্বর।
এ সময় বক্তারা বলেন, প্রতিটি মানুষের কাছে সরকারের প্রদত্ত সেবা পৌঁছে দিতে এ মেলার আয়োজন। নিত্য উদ্ভাবনের সাথে মানুষ দিন দিন পরিচিতি হচ্ছে। বক্তারা বলেন, বর্তমানে মানুষ বিজ্ঞানের যুগে বসবাস করছে। বিস্ময়কর সব প্রযুক্তির সাথে মানুষ নিত্য পরিচিত হচ্ছে। যে সেবাটি একসময় কল্পনাতীত ছিল,আজ মানুষ ঘরে বসেই সে সেবা পাচ্ছে।

আলোচনা সভা শেষে মেলায় অংশ নেয়া ২৭ টি স্টলের মধ্যে সেরা স্টল ও উদ্যোক্তাদের মাঝে সনদ ও পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও বিয়াম ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত চিত্রাঙ্কন ও কবিতা আবৃত্তিতে বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

সেরা স্টলের প্রথম উপজেলা মৎস্য অফিস, দ্বিতীয় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও তৃতীয় পুরস্কার জিতেন উপজেলা কৃষি অফিস। এছাড়াও দ্রুত সেবা প্রদানের জন্য উপজেলা পরিবার পরিকল্পনা ও সুর্যের হাসি ক্লিনিককে বিশেষ পুরস্কার দেয়া হয়। সেরা উদ্যোক্তা নির্বাচিত হন কুতুকছড়ি ইউনিয়ন পরিষদের তথ্য সেবা প্রদানকারী পলাশ চাকমা ও বালুখালী ইউনিয়ন পরিষদের বিশাখা চাকমা।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply