নীড় পাতা » খেলার মাঠ » রাঙামাটি ডিএসএ’র নতুন কমিটির অভিষেক

রাঙামাটি ডিএসএ’র নতুন কমিটির অভিষেক

Pic-0001পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, পার্বত্য মন্ত্রণালয়ের উদ্যোগে পার্বত্য তিন জেলায় তিনটি লীগ আয়োজনের পরিকল্পনা রয়েছে। তিন লীগের শীর্ষ দুই দলকে নিয়ে একটি টুর্নামেন্টও আয়োজন করা হবে। এ অঞ্চলে নিয়মিতভাবে যেভাবে খেলাধূলার চর্চা হচ্ছে ভবিষ্যতে তা আরো এগিয়ে নিতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, সরকারের একার পক্ষে খেলাধূলার খরচ বহন করা সম্ভব নয়। এক্ষেত্রে স্পনসরসহ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

তিনি বলেন, আমি দুইটি বিষয় নিয়ে রাজনীতি করি না। প্রথমত ধর্মীয় প্রতিষ্ঠান এবং দ্বিতীয়ত খেলাধূলা। এই দুই ক্ষেত্রে যোগ্য লোকই সবসময় নেতৃত্ব দিক তা আমি সবসময় চাই। তাই এনিয়ে আমি কোনো রাজনীতি কিংবা উচ্চাশা দিয়ে নিরাশ করবো না। ভবিষ্যতে আমার কর্মকান্ডই বলে দেবে আমি ক্রীড়া ক্ষেত্রে কাজ করেছি কিনা। তিনি শনিবার রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভার শুরুতে রাঙামাটি জেলাপ্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মোস্তফা কামাল নব নির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান।Pic-0002

শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানে রাঙামাটি জেলাপ্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, রাঙামটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য(প্রশাসন) মোহাম্মদ নুরুল আলম চৌধুরী ও রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুণ বিকাশ দেওয়ান। সভা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুনীল কান্তি দে।

দুপুরে শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে সন্ধ্যা সাড়ে ছয়টায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং রাতে নৈশভোজ অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply