নীড় পাতা » খেলার মাঠ » রাঙামাটি টেপটেনিস টি-২০ টিভিকাপ-এ চ্যাম্পিয়ন ইলিংস ক্লাব

রাঙামাটি টেপটেনিস টি-২০ টিভিকাপ-এ চ্যাম্পিয়ন ইলিংস ক্লাব

TV-Cup-championরাঙামাটি ক্রিকেটার্স এসোসিয়েশন কর্তৃক আয়োজিত টেপ টেনিস টি-২০ টিভি কাপের ফাইনাল শনিবার শহরের ফিসারিঘাট মাঠে অনুষ্ঠিত হয়েছে। ১৪ টি ক্লাবের অংশগ্রহণে এই প্রতিযোগিতার ফাইনালে ইলিংস ক্লাব ৬ উইকেটে কুমিল্লা রাইডার্সকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলাশেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো। এসময় রাঙামাটি পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল আলম রবি,রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাবেক কার্যনিবার্হী সদস্য আবু সাদাত মো: সায়েম,প্রতিভা ক্লাবের সহসভাপতি পুলক বড়–য়া,টূর্নামেন্টের আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ কমিটির সদস্য নাছিরউদ্দিন সোহেল উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় টসে জিতে ব্যাটিং করতে নামে কুমিল্লা রাইডার্স। ১৯ ওভার ৪ বল খেলে সব কটি উইকেট হারিয়ে তারা ৮৬ রান তোলে। দলের পক্ষে সাদেক সর্বোচ্চ ১৬,আরমান ১৫ ও সোহেল ১৩ রান করেন। ইলিংস ক্লাবের জুয়েল ৩ ও বিপু ৪ উইকেট নিয়েই কুমিল্লা রাইডার্সের ব্যাটিংয়ে ধ্বস নামান।

৮৭ রানের জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নেমে মাত্র ১০ ওভার ৫ বলে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় ইলিংস এবং সেই সাথে প্রথমবারের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বিজয়ী দলের তারেক ২২ ও রিন্টু ৩১ রান করেন। কুমিল্লা রাইডার্সের পক্ষে ইসহাক ২ উইকেট লাভ করেন। প্রতিযোগিতায় সেরা ব্যাটসম্যান হন সাংগিত,সেরা বোলার ইকবাল,সেরা খেলোয়াড় হন জুয়েল। আর ফাইনালে ম্যান অব দি ম্যাচন হন বিপু। ব্যতিক্রমি এই প্রতিযোগিতায় বিজয়ী দলকে একটি ২১ ইঞ্চি রঙিন টিভি দেয়া হয় এবং সেরা দর্শকের পুরষ্কারও দেয়া হয় একজন ক্রিকেট অন্ত:প্রাণ দর্শককে।tv-cup02

প্রতিযোগিতাটি নিয়মিতভাবে আয়োজনের চেষ্টা করা হবে বলে জানিয়েছেন আহ্বায়ক নাছিরউদ্দিন সোহেল। তিনি এই ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।

আর পুরষ্কার বিতরনকালে প্রধান অতিথি পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো,সম্প্রতি শেষ হওয়া টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় দলের ব্যর্থতার প্রসঙ্গ টেনে বলেন,তৃণমূল থেকে ভালো খেলোয়াড় তুলে আনা না গেলে দেশের ক্রিকেট এগিয়ে যেতে পারবেনা। তিনি খেলোয়াড়দের নিয়মিত চর্চা ও শারীরিক সক্ষমতা তৈরির উপর গুরুত্বারোপ করেন।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply