নীড় পাতা » ফিচার » কাজের খবর » রাঙামাটি টিটিসি’তে জব প্লেসমেন্ট সেমিনার

রাঙামাটি টিটিসি’তে জব প্লেসমেন্ট সেমিনার

Rangamati-Picture-23-11-13-‘পার্বত্য চট্টগ্রাম সমস্যা সমাধানের জন্য ১৯৯৭ সালে পার্বত্য চুক্তি স্বাক্ষর হলেও ১৬ বছরেও সমস্যা সমাধানে কোন ভূমিকা নেয়া হয়নি’ অভিযোগ করে পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমা সন্তু বলেন, ‘পার্বত্য চুক্তি হলেও তা বাস্তবায়নের কোন উদ্যোগ নেয়নি সরকার বরং চুক্তি বাস্তবায়ন না করে নানাভাবে বিরোধিতা করে চলেছে।’

শনিবার রাঙামাটির কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের জব প্লেসমেন্ট সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সন্তু লারমা প্রশিক্ষিত জনগোষ্ঠী তৈরির এই প্রচেষ্টাকে অভিনন্দন জানিয়ে,এই কাজে সর্বতো সহযোগিতার আশ্বাস দেন।
রাঙামাটি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ আইনুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বক্তব্য রাখেন, রাঙামাটি সরকারী কলেজের অধ্যক্ষ বাঞ্ছিতা চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোস্তাফিজুর রহমান, রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মাহবুবুর রহমান।
সেমিনারের প্রথম অধিবেশন শেষে সন্তু লারমা রাঙামাটি কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের বিভিন্ন ট্রেডের কার্যক্রম পরিদর্শন করেন। df

রাঙামাটি কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের শিক্ষার্থীরে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দিতে বিভিন্ন শিল্পকারখার মালিক,উর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিনিধিদের নিয়ে এই জব রিপ্লেসমেন্ট সেমিনার অনুষ্ঠিত হয়। এই ধরণের কর্মসূচীর মাধ্যমে এই প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের কাজের আরো সুযোগ তৈরি হবে বলে মনে করছেন আয়োজকরা।

Micro Web Technology

আরো দেখুন

২ জেএসএস নেতা হত্যার প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে জনসংহতি সমিতি (এমএনলারমা) সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় নেতাসহ ২ জনকে হত্যার ঘটনার …

Leave a Reply