নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাঙামাটি ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

jcd-picকেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলকে আটকের প্রতিবাদে ও তাঁর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি ছাত্রদল।
শুক্রবার বিকাল চারটায় দলীয় কার্যালয় থেকে একটি মিছিল শুরু হয়ে বনরূপা সেভরনের সামনে এসে পুলিশী বাধার মুখে পড়ে। এসময় ছাত্রদল নেতাকর্মীদের সাথে পুলিশের ধস্তাধস্তি হয়। পরে ছাত্রদল নেতাকর্মীরা মিছিলটি সেখান থেকে ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাজিম উদ্দিন, মাহবুবুর রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক কামাল উদ্দিন, আনোয়ার হোসেন, মোঃ রাসেল, পৌর ছাত্রদলের সভাপতি  ফারুক আহম্মেদ সাব্বির, সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, সদর থানা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক শাহ এমরান, কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান হোসেন সুজন ও সাধারণ সম্পাদক অলি আহাদ।

বক্তারা বলেন, সরকারের ফ্যসিস্ট আচরণে দেশের জনগণ আজ নিরাপদে নেই। সরকারের বিরুদ্ধে যেই কথা বলছে তাকেই পুলিশ দিয়ে হয়রানি গ্রেফতার করা হচ্ছে। কিন্তু এভাবে আটক, হয়রানি করে বেশিদিন ক্ষমতায় ঠিকে থাকা যায় না। তারা বলেন, কেন্দ্রীয় সভাপতিসহ যেসকল নেতৃবৃন্দকে আটক করা হয়েছে তাদেরকে দ্রুত মুক্তি দিতে হবে। অন্যথায় জনগণের আন্দোলনে ভীতসন্ত্রস্ত হয়ে আওয়ামী সরকার পালানোর পথ পাবে না।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ের ৭ মণ্ডপে হবে দুর্গোৎসব

শিশিরে শিশিরে শারদে পাতে ভোরের আলো। আশ্বিন বিদায়ের পথে, শিউলি ফুলের মৌ-মৌ গন্ধে মাতোয়ারা চারিদিক। …

Leave a Reply