নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি ছাত্রদলের ‘গৌরব ও ঐতিহ্যের র‌্যালি’

রাঙামাটি ছাত্রদলের ‘গৌরব ও ঐতিহ্যের র‌্যালি’

JCD-pic-02বর্ণিল আয়োজনে নিজেদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজন করলো রাঙামাটি জেলা ছাত্রদল। বৃহস্পতিবার সকালে জেলা বিএনপির কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে শহর প্রদক্ষিন করে আবার জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালিতে ছাত্রদলের গৌরবের ৩৬ বছরের ক্ষণটিকে স্মরণ রাখতে দলীয় কর্মীরা এদিন র‌্যালিতে ছাত্রদলের দলীয় পতাকা বহন করেন। র‌্যালিটি শহর ঘুরে জেলা বিএনপি কার্যালয়ে এসে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটে এবং আলোচনা সভা করে। প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীতে ছাত্রদলের জেলা,কলেজ,শহর ও সদর থানা সহ বিভিন্ন ইউনিট কমিটির বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

দলীয় কার্যালয়ে জেলা ছাত্রদলের সহসভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক কামাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মো: সায়েম। বিশেষ অতিথি ছিলেন সহসভাপতি নাজিমউদ্দিন,সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার,যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক জসিমউদ্দীন।JCD-Pic-01

আলোচনায় সভায় বক্তব্য রাখেন রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন,সাধারন সম্পাদক অলি আহাদ, রাঙামাটি পৌর কমিটির সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির ও সাধারন সম্পাদক আলী আকবর সুমন,সদর থানা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম রাজু ও যুগ্ম সম্পাদক রনি দে।

সভায় বক্তারা আগামীর সরকার বিরোধী আন্দোলনে ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করে ‘আওয়ামী দু:শাসন’ এর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার যেকোন নির্দেশ অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করতে ছাত্রদল নেতাকর্মীরা প্রস্তুত হয়ে আছে।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply