নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি কলেজ ছাত্রাবাসে অজ্ঞাত যুবকের লাশ

রাঙামাটি কলেজ ছাত্রাবাসে অজ্ঞাত যুবকের লাশ

Rangamati-Collageরাঙামাটি সরকারি কলেজে’র পরিত্যক্ত ছাত্রাবাস এলাকা থেকে এক অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের গলায় ছুরির আঘাতের ক্ষত আছে এবং তার নিজের হাতেও একটি ছুরি ধরা ছিলো বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পুলিশ রাঙামাটি সরকারি কলেজ ছাত্রবাসের সন্নিকটে একটি মৃতদেহ উপুর হয়ে পড়ে থাকতে থেকে। তার শরীরে একমাত্র গলাতেই ছুরিকাঘাতের চিহ্ন আছে। পুলিশ একই সময় কলেজ ক্যাম্পাস থেকে একটি অনটেস্ট মোটর সাইকেল ও চাবি উদ্ধার করেছে,ধারণা করা হচ্ছে মোটরসাইকেলটিও নিহত যুবকের।
পুলিশ লাশটি উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালের মর্গে নিয়ে গেছে। সেখানে পোস্টমর্টেম শেষে কোন দাবিদার পাওয়া না গেলে বেওয়ারিশ হিসেবে ধর্মীয় প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানিয়েছেন রাঙামাটির কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মনু সোহেল ইমতিয়াজ।

তিনি আরো জানান, সম্ভবত: রাতে তাকে ছুরিকাঘাত করা হয়েছে। তার হাতে একটি ছুরি থাকলেও এটাকে আত্মহত্যা মনে হচ্ছেনা। নিহত যুবকের চেহারা দেখে তার জাতিগত পরিচয় সর্ম্পকে নিশ্চিত হওয়া যাচ্ছেনা বলেও জানান তিনি।college-pic011

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply