নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে পাল্টাপাল্টি দাবি

রাঙামাটি কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে পাল্টাপাল্টি দাবি

BSL-logoগত ৫ ডিসেম্বর দৈনিক পার্বত্য চট্টগ্রামে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়। সংগঠনের কলেজ কমিটির সাধারন সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদ কমিটিটি দৈনিক পার্বত্য চট্টগ্রামে প্রেস বিজ্ঞপ্তি হিসেবে প্রেরণ করেন। যথারীতি কমিটি ছাপা হয় পত্রিকায়। ২০১৫ সালের ৩১ মে তারিখে তৎকালিন জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন ও সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুল সাক্ষরিত ৬১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে সুলতান মাহমুদ বাপ্পা ও সাধারন সম্পাদক হিসেবে আহম্মেদ ইমতিয়াজ রিয়াদ রয়েছেন।

কিন্তু কমিটি প্রকাশের পর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন ও কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা পৃথক পৃথক প্রতিবাদপত্রে ‘রাঙামাটি কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন। তারা দাবি করেছেন,কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা বিষয়টি বানোয়াট ও ভিত্তিহীন। এখনো কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়নি জানিয়ে তারা বলেন, ২০১৬ সালের জানুয়ারি মাসে কমিটি ঘোষণা করা হবে ।

তবে তাদের এই অভিযোগ উড়িয়ে দিয়ে কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আহম্মেদ ইমতিয়াজ রিয়াদ বলেন, রাঙামাটি কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোকন-সাইদুল ভাইয়ের আগের জেলা কমিটিই অনুমোদন দিয়ে গেছে। এখন সুজন এবং বাপ্পা নিজেদের পছন্দের লোক ঢুকানোর জন্য কমিটির বৈধতা অস্বীকার করতে চাইছে,যা কোনভাবেই সম্ভব নয়। কোন ধরণের অগঠনতান্ত্রিক সিদ্ধান্ত ছাত্রলীগ নিতে পারেনা বলেও মন্তব্য করেন তিনি।

রাঙামাটি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ এমরান রোকনও দৈনিক পার্বত্য চট্টগ্রামে প্রকাশিত কমিটিকে বৈধ কমিটি মন্তব্য করে বলেন,আমরা জেলা সম্মেলনের আগেই কলেজ সম্মেলনের পর পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়ে এসেছি। এখন এই কমিটি পরিবর্তনের কোন সুযোগ নেই। ছাত্রলীগের গঠনতন্ত্র মোতাবেক এই কমিটিই বৈধ বলে মন্তব্য তার।

Micro Web Technology

আরো দেখুন

রাজস্থলীতে মাস্ক না পরলেই গুনতে হচ্ছে জরিমানা

নভেল করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক না পরে ঘরের বাইরে আসায় বাজারে …

One comment

  1. কমিটি নিয়ে তালবাহানা করছে কেনো সুজন এবং বাপ্পা যে কমিটি ঘোষনা হল তা নিয়ে কোন তালবাহানা চলবেনা

Leave a Reply

%d bloggers like this: