নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটি কলেজ ছাত্রদলের বিক্ষোভ

রাঙামাটি কলেজ ছাত্রদলের বিক্ষোভ

jcd-picরাঙামাটি কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজনসহ দলীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাঙামাটি কলেজ ছাত্রদল। শনিবার কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে কলেজ গেইট এলাকা প্রদক্ষিন করে বটতলায় সমাবেশে মিলিত হয়।

কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক অলি আহাদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আমজাদ হোসেন নান্টু। এতে বক্তব্য রাখেন ছাত্রনেতা মাসুদ পারভেজ, ফজলু ও নাহিদুল ইসলাম।

বক্তারা বলেন, এক দলীয় নির্বাচনের জন্য শেখ হাসিনা উঠেপড়ে লেগেছে। গত পাঁচ বছরে সরকারের দুঃশাসনের প্রতি মানুষের ক্ষোভ দেখে ভীতসন্ত্রস্ত হয়ে নির্দলীয় সরকারের মাধ্যমে নির্বাচন না দিয়ে দলীয় প্রধানের মাধ্যমে নির্বাচন করার পাঁয়তারা করছে। বক্তারা বলেন, জনগণই যদি আপনারদের শক্তি হয়ে থাকে, তবে নির্দলীয় সরকারের মাধ্যমে নির্বাচন দিতে আপনাদের এতো ভয় কেন? নির্দলীয় নির্বাচনের জন্য যেন কেউ কথা বলতে না পারে তার জন্য বিরোধী দলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। বক্তারা সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় সামনে আরো কঠোর কর্মসূচির মাধ্যমে এর জবাব দেওয়া হবে তারা হুঁশিয়ারি দেন।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর জেলাপ্রশাসকের কার্যালয়ের সামনের রাস্তায় সমাবেশ পালনকালে পুলিশ ও ১৮দলীয় নেতৃবৃন্দের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ৪ পুলিশ সহ ১৫ জন আহত হয় এবং বেশ কিছু যানবাহন ভাংচুর করা হয়। এতে পুলিশ ১৮ দলীয় জোটের ১১৪জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে।

Micro Web Technology

আরো দেখুন

সরকারের পায়ের নীচে মাটি নেই : মনিস্বপন

‘এই সরকারের পায়ের নীচে মাটি নেই। দেশ ভালো নেই, দেশের মানুষ ভালো নেই। গনতন্ত্র নেই, …

Leave a Reply