নীড় পাতা » ফিচার » ক্যাম্পাস ঘুড়ি » রাঙামাটি কলেজে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

রাঙামাটি কলেজে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি

BSU-picরাঙামাটি সরকারি কলেজে ঐতিহ্যবাহি ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এর নতুন কমিটি গঠিত হয়েছে। অভিজিত বড়ুয়াকে সভাপতি, মিলিন্দ তঞ্চঙ্গ্যাকে সাধারন সম্পাদক ও সুমন দে’কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহসভাপতি সুজন বড়ুয়া,যুগ্ম সাধারন সম্পাদক শরৎ জ্যোতি চাকমা,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান,প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদ্দাম হোসেন,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন বড়ুয়া,সাংস্কৃতিক সম্পাদক পম্পি বড়ুয়া,ক্রীড়া সম্পাদক অসীম তঞ্চঙ্গ্যা,অর্থ সম্পাদক রাহুল নাথ,দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন,বিজ্ঞান-সাহিত্য ও প্রযুক্তি সম্পাদক রাফিউল ইসলাম,সদস্য- দিদার আলম,প্রভাত তঞ্চঙ্গ্যা,মিলন ধর ও হিরো তঞ্চঙ্গ্যা।

বৃহস্পতিবার কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত কাউন্সিলে বক্তব্য রাখেন অভিজিত বড়ুয়া,শাহাদাত হোসেন,সাদ্দাম হোসেন,মিলিন্দ তঞ্চঙ্গ্যা ও সুমন বড়ুয়া।

নতুন কমিটি গঠনের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্র ইউনিয়নের আহ্বায়ক সৈকত রজ্ঞন চৌধুরী ও জেলা ছাত্র ইউনিয়নের নেতা মিল্টন বিশ্বাস।

কমিটি গঠন শেষে কলেজ ক্যাম্পাসে একটি মিছিল বের করে ছাত্র ইউনিয়নের নতুন কমিটির নেতাকর্মীরা। মিছিলটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিন করে করিডোরের গোল চত্বরে সমাবেশ করে। এই সময় ছাত্র ইউনিয়ন নেতাকর্মীরা রাঙামাটি সরকারি কলেজ ছাত্রাবাস ও ছাত্রীনিবাস চালু,অনার্স-মাস্টার্সে বিষয় বৃদ্ধি,শিক্ষক স্বল্পতা দুর করা এবং মাস্টার্সের পরীক্ষা কেন্দ্র পুনর্বহালের দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

২ জেএসএস নেতা হত্যার প্রতিবাদে মহালছড়িতে বিক্ষোভ

রাঙামাটি জেলার বাঘাইছড়িতে জনসংহতি সমিতি (এমএনলারমা) সমর্থিত যুব সমিতির কেন্দ্রীয় নেতাসহ ২ জনকে হত্যার ঘটনার …

Leave a Reply