নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটি করাতকল সমিতির সভাপতি মমতাজ, সম্পাদক রবিন

রাঙামাটি করাতকল সমিতির সভাপতি মমতাজ, সম্পাদক রবিন

রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত রাঙামাটি শহরের কাঁঠালতলীস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সমিতির নির্বাচনে ২০২ ভোট পেয়ে ছাতা প্রতীকে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. মমতাজ মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. আব্দুল খালেক চেয়ার প্রতীকে পেয়েছেন ৩০ ভোট। এ নির্বাচনে ১১৬ ভোট পেয়ে টেবিল প্রতীকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো. সিরাজুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. নাছির উদ্দিন মাছ প্রতীকে পেয়েছেন ১০৯ ভোট।

এদিকে সাধারণ সম্পাদক পদে আনারস প্রতীকে ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রবিন বিশ্বাস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রাজা মিয়া দোয়াত-কলম প্রতীকে পেয়েছেন ৭০ ভোট। যুগ্ম সম্পাদক পদে দেয়াল ঘড়ি প্রতীকে ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. নাজিম উদ্দিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. সুলতান আহম্মদ মোবাইল প্রতীকে পেয়েছেন ৫৯ ভোট। অন্যদিকে কোষাধ্যক্ষ পদে বাই-সাইকেল প্রতীকে ১১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. হারুনুর রশিদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মীর মো. নূরুল আনোয়ার হরিণ প্রতীকে পেয়েছেন ১০৬ ভোট।

এ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সমিতির সদস্য পদে নির্বাচিত হয়েছেন- বাপ্পু রায়হান (বটগাছ প্রতীক), মো. জসিম উদ্দিন (জবাফুল প্রতীক), মো. নুরুল ইসলাম (বাঘ প্রতীক) ও মিন্টু দাশ (শাপলা প্রতীক)। সকাল নয়টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হয় বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি তপন চৌধুরী।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ডেঙ্গুরোগ প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান

সারাদেশে ডেঙ্গু রোগী বেড়ে যাওয়ায় আর এডিস মশার প্রভাব বৃদ্ধি পাওয়ায় ডেঙ্গু রোগ থেকে সকলকে …

Leave a Reply