নীড় পাতা » পাহাড়ে নির্বাচনের হাওয়া » রাঙামাটির ১২১ টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ,১৬ কেন্দ্রে হেলিকপ্টার

রাঙামাটির ১২১ টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ,১৬ কেন্দ্রে হেলিকপ্টার

image_28045রাঙামাটি জেলার ২০১ টি কেন্দ্রের মধ্যে ৩৩ টি কেন্দ্রকে অধিক ঝুঁকিপূর্ন এবং ৮৮ টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ন কেন্দ্র হিসাবে চিহ্নিত করে এই সব কেন্দ্রের জন্য বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

মঙ্গলবার আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও সুচারুভাবে সম্পন্ন করার লক্ষ্যে জেলার নির্বাচন সংক্রান্ত আইন শৃংখলা কমিটির বিশেষ সভা মঙ্গলবার সকালে রাঙামাটির জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

রাঙামাটি জেলার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পুলিশ সুপার আমেনা বেগম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফ উদ্দিন আহমেদ , জেলা নির্বাচন অফিসার মোঃ নাজিম উদ্দিন সহ সেনাবাহিনী, বিজিবি, আনসার, বিভিন্ন নিরাপত্তা সংস্থার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় ৫ জানুয়ারি রাঙামাটি জেলার একমাত্র সংসদীয় আসনের ২০১ টি ভোটকেন্দ্রে সুষ্ঠু ভাবে ভোট গ্রহন সম্পন্নে লক্ষ্যে কেন্দ্র সমূহে নির্বাচনের সামগ্রী এবং কর্মকর্তা প্রেরনের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় জানানো হয় ভোট কেন্দ্রের অবস্থান এবং বিভিন্ন দিক বিবেচনায় জেলার ১৬ টি দূর্গম ভোট কেন্দ্রে ভোটের যাবতীয় সরঞ্জাম এবং কর্মকর্তাদের সেনাবাহিনীর সহযোগিতায় হেলিকপ্টার যোগে প্রেরণ করা হবে।

সভায় জানানো হয় ভোটাররা যাতে কেন্দ্রে গিয়ে সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সে লক্ষ্যে সকল নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে পাশাপাশি ভোটের দিন, ভোটের আগে এবং পরেও যাতে সুষ্ঠু পরিবেশ নিশ্চিত থাকে সেজন্য পুলিশ ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা বিশেষ ব্যবস্থা গ্রহন করবেন।

Micro Web Technology

আরো দেখুন

বাদশার ঠাঁই হলো বৃদ্ধাশ্রমে

যাযাবর জীবন; মানসিক ভারসাম্যহীন হলেও মানুষের ভাষা বোঝে। সব সময় চুপচাপ থাকা পঞ্চাশোর্ধ মানুষটি অনেকের …

Leave a Reply