নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটির সাজেক ভ্যালি পরিদর্শন রাষ্ট্রপতির

রাঙামাটির সাজেক ভ্যালি পরিদর্শন রাষ্ট্রপতির

sajek-cover-pic-finalরাঙামাটি সফর করেছেন রাষ্ট্রপতি এডভোকেট আবদুল হামিদ। বুধবার সীমান্তবর্তী বাঘাইছড়ি উপজেলার দুর্গম সাজেক সফরে আসেন তিনি। ঢাকা থেকে হেলিকপ্টার যোগে দুপুর ১২টা ৩৮মিনিটে রাঙামাটির সাজেকে অবতরণ করেন। এসময় তাঁর সাথে সফরসঙ্গী ছিলেন সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভুইঁয়া পিএসসি।

এছাড়াও সেখানে চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল সাব্বির আহম্মেদ, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ, খাগড়াছড়ি সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম, রাঙামাটি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল, পুলিশ সুপার আমেনা বেগমসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

বিজিবি ক্যাম্পে তিনি মধ্যহ্নভোজে অংশ নেন। তিনি সাজেকের রুইলুই পাড়া, ইসিবি ও বিজিবি ক্যাম্প পরিদর্শন করেন। এছাড়াও স্থানীয় হস্তশিল্পও পরিদর্শনসহ সাজেকের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেন।

এরপর স্থানীয় অধিবাসীদের উদ্যোগে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এদিন রাষ্ট্রপতিকে বরণ করার জন্য স্থানীয় সেনা ও বিজিবিসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়।

বিকেলে ৩টা ২০মিনিটে তিনি বান্দরবানের উদ্দেশ্যে রওনা করেন। তিনি বান্দরবানের নীলগীরিতে রাত্রিযাপন করবেন।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply