নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটির শামীম আত্মহত্যা করল লংগদুতে !

রাঙামাটির শামীম আত্মহত্যা করল লংগদুতে !

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মোঃ শামিম (২৪)নামে এক ফার্নিচারমিস্ত্রি । সোমবার রাঙামাটির লংগদুতে থানা ভবনের পাশে এঘটনা ঘটে।
লংগদু থানা পুলিশ জানিয়েছে, থানার একটি পরিত্যক্ত ভবনের সিলিংয়ের সাথে দড়ি বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে মোঃ শামিম। সে রাঙামাটি তবলছড়ি ওয়াপদা কলোনীর আব্দুল ছালামের ছেলে। শামিম লংগদু থানা এলাকার মোঃ আব্দুলের সাথে বেশ কিছুদিন ধরে ফার্নিসারের ফুল মিস্ত্রির কাজ করতেন।

আব্দুল জানান, রাতে শামিম তার বাসায় ঘুমাতে যায়। ভোর বেলায় ঘুম থেকে উঠে প্রতিদিনের মত গরু নিয়ে থানার পুরান ভবনের কাছে গিয়ে বেঁধে দিয়ে আসতে যায়। সকালে তাকে খুঁজে না পেয়ে থানা ভবনের কাছে গিয়ে দেখি গরুর গলায় দড়ি নেই । পরে ভবনের ভিতরে গিয়ে শামিমকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেই।

লংগদু থানার পুলিশ পরিদর্শক জিলহজ্ব জানিয়েছে, খবর পেয়ে সকাল সাড়ে দশটায় থানার পুরাতন এবং পরিত্যাক্ত ভবনের ভিতর সিলিংয়ের সাথে গরু খুটি সহ দড়ি বেঁধে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় শামিমের লাশ উদ্ধার করি। লাশের প্রাথমিক তদন্ত শেষে ময়না তদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে লংগদু থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

সরকারের পায়ের নীচে মাটি নেই : মনিস্বপন

‘এই সরকারের পায়ের নীচে মাটি নেই। দেশ ভালো নেই, দেশের মানুষ ভালো নেই। গনতন্ত্র নেই, …

Leave a Reply