নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটির বাঘাইছড়িতে এক কৃষককে কুপিয়ে হত্যা, ঘাতক গ্রেফতার

রাঙামাটির বাঘাইছড়িতে এক কৃষককে কুপিয়ে হত্যা, ঘাতক গ্রেফতার

2রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় মোঃ শাহজাহান মিয়া (৫০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকারী সন্দেহে আবদুস শহীদ নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার প্রশিক্ষণটিলা এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানিয়েছেন, মঙ্গলবার সকাল সাড়ে দশটায় উপজেলা সদর থেকে চার কিলোমিটার দুরের প্রশিক্ষণটিলা এলাকায় নিজ জমিতে আগাছা পরিষ্কারের কাজ করছিলেন কৃষক শাহজাহান মিয়া। এসময় পার্শ্ববর্তী জমির মালিক আবদুস শহীদ তার কাজে বাধা দেয়। দুইজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে আবদুস শহীদ দা দিয়ে কুপিয়ে শাহজাহানকে মারাত্মক জখম করে। গুরুতর আহত অবস্থায় লোকজন তাকে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। হত্যাকারী আবদুস শহীদ পালিয়ে যাওয়ার সময় খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং এলাকা থেকে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তাকে গ্রেফতার করে।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রফিক উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply