নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটির বন্দুকভাঙ্গা থেকে ২ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ

রাঙামাটির বন্দুকভাঙ্গা থেকে ২ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ

রাঙামাটির বন্দুকভাঙ্গা ইউনিয়ন থেকে ২ গ্রামবাসীকে অপহরণ করার অভিযোগ করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি।অপহৃতরা হলেন মাইচ্যাপাড়ার শান্তি কুমার চাকমা (৫৫) এবং টংতুল্যা পাড়ার মৃত্যুজ্ঞয় চাকমা (৫৪)। রবিবার মধ্যরাতে নিজবাড়ী থেকে ১০/১৫ জনের একদশ সশস্ত্র সন্ত্রাসী তাদের তুলে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।

সংগঠনটির মুখপাত্র ও কেন্দ্রীয় কমিটির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা অভিযোগ করেছেন, রবিবার রাতে একদল সশস্ত্র ইউপিডিএফ সন্ত্রাসী ওই দুই সাধারন গ্রামবাসীকে অপহরণ করে নিয়ে যায়। ওই এলাকায় আধিপত্য বিস্তার ও ত্রাসের রাজত্ব কায়েম করার জন্যই এই অপহরণ ঘটনা বলে দাবি করেছেন তিনি।

তবে ইউপিডিএফ এর মুখপাত্র মাইকেল চাকমা অভিযোগ অস্বীকার করে বলেছেন,এটা ভিত্তিহীন অভিযোগ। এই ধরণের মিথ্যা ও বানোয়াট অভিযোগ জেএসএস’র পুরনো অভ্যাস।
এদিকে বন্দুকভাঙ্গা ইউপি চেয়ারম্যান বরুন কান্তি চাকমা জানিয়েছেন,অপহরণের বিষয়টি আমিও শুনেছি কিন্তু কেউ নিশ্চিত করতে পারেনি। তবে অপহৃতদের মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।

রাঙামাটির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন, আমরা বিষয়টি শুনেছি,তবে স্থানীয় জনপ্রতিনিধি কিংবা স্থানীয় কোন সূত্রই এখনো তা নিশ্চিত করতে পারেনি। এমনিক এখনো থানায় কেউ কোন অভিযোগও করেনি।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply