নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটির দেওয়ানপাড়ায় এক তরুণীর লাশ উদ্ধার

রাঙামাটির দেওয়ানপাড়ায় এক তরুণীর লাশ উদ্ধার

piccরাঙামাটির পর্যটন কর্পোরেশন কমপ্লেক্স এর শেষ প্রান্তে অবস্থিত দেওয়ানপাড়া এলাকায় টেক্সটাইলে কর্মরত এক তরুনীর মৃতদেহ উদ্ধার করা  হয়েছে। নিহত তরুণীর নাম বিশাখা চাকমা (৩০)। প্রাথমিক পর্যবেক্ষনে তাকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে মনে করছে পুুলিশ। গত ১৪ আগষ্ট নিখোঁজ হন তিনি।

বুধবার দুপুর এগারোটার দিকে নিজ বাড়ীর নিকটবর্তী কাপ্তাই হ্রদের পাড়ের জব্বারের ঘোণা এলাকায় তার মৃতদেহ পাওয়া গেছে। সে শহরের একটি টেক্সটাইলের দোকানের বিপননকর্মী হিসেবে কাজ করতো। নিহত বিশাখা’র মামা ধনা চাকমা এবং পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

পুলিশ জানিয়েছে,উদ্ধারের পর পর্যবেক্ষনে মেয়েটিকে ধর্ষনের পর হত্যা করে বস্তায় মাটি ভরে কাপ্তাই হ্রদে ফেলে দেয়া হয়। সময়ের ব্যবধানে বস্তার মাটি সরে যাওয়ার মেয়েটির লাশ পচে গলে ভেসে উঠেছে। ওই এলাকা দিয়ে মানুষজন দুর্গন্ধ পেয়ে এগিয়ে গিয়ে কচুরিপানার সাথে মেয়েটির লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করেছে।

রাঙামাটির কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল ইমতিয়াজ জানিয়েছেন,আমরা মেয়েটির মৃত দেহ দেখার পর এটিকে ধর্ষনের পর হত্যা বলেই মনে করছি। এই বিষয়ে মেয়েটির পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা করা হবে। তিনি জানান,মেয়েটি গত ১৪ আগষ্ট থেকে নিখোঁজ হলেও তার পরিবার পুলিশকে কিছুই জানায়নি।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply