নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটির তিন উপজেলার ২৫ প্রার্থীকে প্রতীক বরাদ্দ

রাঙামাটির তিন উপজেলার ২৫ প্রার্থীকে প্রতীক বরাদ্দ

election-cover-02আগামী ১৫মার্চ উপজেলা নির্বাচনে বাঘাইছড়ি, কাউখালী ও বরকল উপজেলায় ২৫জন প্রার্থীর প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার জেলা রিটানিং অফিস কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এতে বাঘাইছড়ি উপজেলায় চেয়ারম্যান প্রার্থী বড়ঋষি চাকমা দোয়াত-কলম, বিশ্বজিৎ চাকমা আনারস, সুদর্শন চাকমা ঘোড়া প্রতীক বরাদ্দ পেয়েছেন। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে চিত্র বিকাশ চাকমা বই, জ্ঞানেন্দু বিকাশ চাকমা টিয়া পাখি, মোঃ আব্দুল কাইয়ুম টিউবওয়েল, দীপ্তিমান চাকমা তালা ও প্রদীপ কুমার চাকমা চশমা প্রতীক বরাদ্দ পেয়েছেন। এই উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যানে সুমিতা চাকমা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অমরেন্দ্র রোয়াজা মোটর সাইকেল, অর্জুন মনি চাকমা(সুদর্শন) আনারস ও এসএম(চৌচামং) চৌধুরী ঘোড়া প্রতীক বরাদ্দ পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিন (খোকন) তালা, মংসুই চৌধুরী চশমা, মোঃ নাছির উদ্দিন টিউবওয়েল প্রতীক বরাদ্দ পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে এ্যানি চাকমা প্রজাপতি ও জান্নাতুল ফেরদৌস কলস প্রতীক বরাদ্দ পেয়েছেন।
অন্যদিকে বরকল উপজেলায় চারজন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। এতে কমল জ্যোতি চাকমা মোটর সাইকেল, বিহারী রঞ্জন চাকমা আনারস, মনি চাকমা হেলিকপ্টার ও সন্তোষ কুমার চাকমা দোয়াত-কলম প্রতীক বরাদ্দ পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে বিধান চাকমা মাইক, মোঃ জাহাঙ্গীর আলম তালা, সুদীর্ঘ চাকমা বই প্রতীক পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে রায়সোনা চাকমা প্রজাপতি ও শকুন্তলা চাকমা পদ্মফুল প্রতীক বরাদ্দ পেয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply