নীড় পাতা » পাহাড়ের সংবাদ » আগুনে পুড়ে গেছে রাঙামাটির কাউখালি থানা পুলিশ ব্যারাক

আগুনে পুড়ে গেছে রাঙামাটির কাউখালি থানা পুলিশ ব্যারাক

firesssআগুনে পুড়ে গেছে রাঙামাটির কাউখালি থানার পুলিশ ব্যারক ও সংলগ্ন অফিস। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা সদরে অবস্থিত থানা ভবনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল।
তিনি জানিয়েছেন,মঙ্গলবার সন্ধ্যার আগে থানা ভবনের পুলিশ ব্যারাক থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পাওয়ার সাথে সাথেই রাঙামাটি ও রাউজান থেকে ফায়ারসার্ভিসের একাধিক টীম আগুন নিয়ন্ত্রনে কাউখালির উদ্দ্যেশে রওনা হয়েছে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলেও জানান তিনি। তবে আগুনের কারণে থানায় রক্ষিত অস্ত্রাগারের উল্লেখযোগ্য কোন ক্ষতি হয়নি বলেও নিশ্চিত করেছেন তিনি।
কাউখালী থেকে স্থানীয়রা জানিয়েছেন,ইতিমধ্যেই আগুন নিয়ন্ত্রনে এসে গেছে। পুড়ে ছাই হয়ে গেছে পুলিশ ব্যারাক ও সংলগ্ন অফিস।
রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ জানিয়েছেন, বিকেলে কাউখালিতে বিদ্যুত ছিলোনা,হঠাৎ বিদ্যুৎ আসার পর শর্ট সার্কিটের আগুনে পুড়ে গেছে থানার পুলিশ ব্যারাক। ব্যারাকে রক্ষিত জিনিসপত্র পুড়ে গেলেও অস্ত্র ও পুলিশ সদস্যরা সবাই নিরাপদে আছেন বলে জানিয়েছেন তিনি।

কাউখালি থানায় অগ্নিকান্ডের খবর জানার পর ঘটনাসস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল ও পুলিশ সুপার আমেনা বেগমসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।firess

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply