নীড় পাতা » রাঙামাটি » রাঙামাটির কাউখালিতে পাল্টাপাল্টি হামলার অভিযোগ,আহত ২

রাঙামাটির কাউখালিতে পাল্টাপাল্টি হামলার অভিযোগ,আহত ২

Kawkhali_Upazila_Rangamatiরাঙামাটির কাউখালি উপজেলায় পাল্টাপাল্টি হামলায় ছাত্রলীগ ও ছাত্রদলের দুই কর্মী আহত হওয়ার অভিযোগ  পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলা সদরে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা বিএনপি। পোয়াপাড়া স্কুল মাঠ থেকে শুরু হয়ে মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে আবার স্কুল মাঠে এসে সমাবেশে মিলিত হয়। মিছিল চলাকালিন সময়েই এই হামলার ঘটনা বলে উভয়পক্ষ দাবি করেছে। আহতরা হলেন কাউখালি উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক ইমাম হোসেন ইমন এবং ছাত্রদল কর্মী নাজিম।

রাঙামাটি জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরী আহত  ইমনের বরাত দিয়ে জানিয়েছেন,সকালে বিএনপির মিছিলটি উপজেলা সদর অতিক্রম করার সময় হাসপাতাল এলাকায় একটি চায়ের দোকানে বসে চা পান করছিলেন ইমন। এমন সময় মিছিল একদল উশৃংখল বিএনপি কর্মী বিনা উস্কানিতে ইমনকে ব্যাপক মারধর করেছে। গুরুতর আহত অবস্থায় তাকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো অভিযোগ করেন,বিএনপি কর্মীরা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ কর্মীদের বাড়ী বাড়ী গিয়ে তল্লাশি চালিয়েছে এবং বিভিন্নস্থানে ভাংচুর করেছে।

এই হামলা ও বিরোধীজোটের নৈরাজ্যের প্রতিবাদে বিকেলে উপজেলা সদরে আওয়ামী লীগও বিক্ষোভ মিছিল করবে বলে জানান তিনি।

অন্যদিকে জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাত মোঃ সায়েম অভিযোগ করেছেন,বিএনপির মিছিলটি উপজেলা সদর অতিক্রম করার সময় ছাত্রলীগের কিছু কর্মী মিছিলে ইটপাটকেল নিক্ষেপ করলে ছাত্রদলসহ বিএনপির নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এই সময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ছাত্রলীগ কর্মীদের হাতে নাজিম নামের একজন ছাত্রদল কর্মী আহত হয়েছে। তিনি বলেন,শান্তিপূর্ণ কর্মসূচীতে বিনা উস্কানিতে হামলা দুঃখজনক। তিনি ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

Micro Web Technology

আরো দেখুন

সরকারের পায়ের নীচে মাটি নেই : মনিস্বপন

‘এই সরকারের পায়ের নীচে মাটি নেই। দেশ ভালো নেই, দেশের মানুষ ভালো নেই। গনতন্ত্র নেই, …

Leave a Reply