নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে ৬ শিবির নেতাকর্মী আটক

রাঙামাটিতে ৬ শিবির নেতাকর্মী আটক

জঙ্গী কার্যক্রমের মাধ্যমে নাশকতা সৃষ্টির জন্য গোপন বৈঠক করার সময় ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় এক নেতাসহ ৬ নেতাকর্মীকে আটক করেছে রাঙামাটির গোয়েন্দা পুলিশ । এসময় তাদের কাছ থেকে বেশ কিছু জেহাদি বই উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ । এদের মধ্যে একজন কারমাইকেল কলেজ ছাত্র শিবিরের সাবেক সভাপতি , তার বিরুদ্ধে রংপুর কোতয়ালি থানায় সাতটি মামলা আছে এবং পীরগাছা থানায় পুলিশ হত্যার একটি মামলার চার্জশিটভুক্ত আসামী সে।
রবিবার রাতে তাদের শহরের ডিসি বাংলা পার্ক এলাকা থেকে ডিবি পুলিশ তাদের আটক করলেও সোমবার দুপুরে তাদের পুলিশের কাছে হন্তান্তরের পর আনুষ্ঠানিকভাবে বিষয়টি গণমাধ্যমকে জানায় পুলিশ।
আটককৃতরা হলেন, ছাত্র শিবিরের কেন্দ্রীয় কমিটির স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক ও পীরগাছার পুলিশ হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামী হারুন আল রশীদ (৩০), রাঙামাটি জেলা ছাত্র শিবিরের সভাপতি মুহম্মদ ইউসুফ বিন সিরাজ (৩০), রাঙামাটি শহরের আলফেসানি উচ্চ বিদ্যালয় কমিটির শিবির সভাপতি মুহম্মদ মনজুর আলম (১৮), শিবির কর্মী মুহম্মদ মোস্তফা কামাল (১৯), মুহম্মদ শাখাওয়াত হোসেন (১৬), মুহম্মদ ইরফানুল হক (১৭)।
রাঙামাটি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাফিউল সারোয়ার জানিয়েছেন, রাতে ডিসি বাংলো পার্ক এলাকায় গোপন বৈঠক করার সময় তাদের আটক করা হয়। ধারণা করছি, তারা এখানে নাশকতার পরিকল্পনার করছিলো । তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

২ comments

  1. মিথ্যা কথা কই কই কত লোকরে খুন কইরবা,জামায়াত কর্মী হইলে গ্রেফতারে করতে হবে?অন্যায় আর কত করবেন।

Leave a Reply

%d bloggers like this: