নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » রাঙামাটিতে ৩ দিন ব্যাপি নারী উদ্যোক্তা মেলা শুরু

রাঙামাটিতে ৩ দিন ব্যাপি নারী উদ্যোক্তা মেলা শুরু

BWCCI-Fair-(2)পার্বত্য শহর রাঙামাটিতে তিনদিনব্যাপি নারী উদ্যোক্তা পণ্যমেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে মেলার উদ্বোধন করেন রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল। এসময় সোনালী ব্যাংকের ডিজিএম নুরুল ইসলাম,বিসিক রাঙামাটির এজিএম মোঃ শাহজাহান,রাঙামাটি চেম্বারের সভাপতি মাহবুবুর রহমান,বিসিক উপপরিচালক রাহুল রায়,বাংলাদেশ উইমেন চেম্বারের রাঙামাটির সভাপতি মনোয়ারা বেগম,নারী উদ্যোক্তা আফরোজা বেগম সহ জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তারা। উইমেন চেম্বারের পক্ষে মেলার সার্বিক তত্বাবধান করছেন শাহীন ফরহাদ। উদ্বোধনের পর প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল মেলা ঘুরে দেখেন এবং নারী উদ্যোক্তাদের কাজের ভূয়সি প্রশংসা করে তাদের যেকোন কাজে পাশে থাকার আশ্বাস দেন। BWCCI-Fair-(1)
রাঙামাটি বিসিক চত্বরে বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এর উদ্যোগে আয়োজিত এই মেলা চলবে আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত। মেলায় স্থানীয়ভাবে নারীদের তৈরি বিভিন্ন পণ্য সামগ্রী ও পোশাকের প্রদর্শনি ও বিক্রয়ের জন্য ২০ টি স্টল আছে।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply