নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে ২ প্রার্থীর মনোনয়ন বাতিল

রাঙামাটিতে ২ প্রার্থীর মনোনয়ন বাতিল

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ নং পার্বত্য রাঙামাটি আসনে ২ প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। অন্য ১০ প্রার্থীর মনোনয়ন বহাল রয়েছে।

রোববার সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে মনোনয়ন যাচাই বাছাই করেন রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। এসময় জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক এস এম শফি কামালসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বাতিল প্রার্থীরা হলেন- স্বতন্ত্র প্রার্থী অমর কুমার দে ও আশীষ দাশ গুপ্ত। তাদের দুই জনেরই মনোনয়ন পত্রের সাথে ভোটারের স্বাক্ষর প্রদানের হার নির্ধারিত সংখ্যার চেয়ে কম হওয়ায় মনোনয়ন বাতিল করা হয়।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ জানান, ‘মনোনয়ন ফরম যাচাই-বাছাই করে দুই প্রার্থীর মনোনয়ন পত্রে ভুল থাকায় তাদের মনোনয়ন বাতিল করা হয়েছে। বাকি দশ প্রার্থীর মনোনয়ন বৈধ আছে।’

নির্বাচন কমিশন সূত্রে জানিয়েছে, বাতিল প্রার্থীরা চাইলে আজ রোববার থেকে তিন দিনের মধ্যে নির্বাচন কমিশন বরাবরে আপিল করতে পারবেন।

মনোনয়ন বাতিল হওয়া দুই স্বতন্ত্র প্রার্থীর মধ্যে অমর কুমার দে নির্বাচন কমিশন বরাবর আপিল করবেন বলে জানিয়েছেন। তবে এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নিচ্ছেন না বলে জানান আশীষ দাশ গুপ্ত।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply