নীড় পাতা » ব্রেকিং » রাঙামাটিতে ‘হোম কোয়ারেন্টাইনে’ না থাকায় দু’জনের দণ্ড

রাঙামাটিতে ‘হোম কোয়ারেন্টাইনে’ না থাকায় দু’জনের দণ্ড

পার্বত্য জেলা রাঙামাটিতে সদ্য ভারত ফেরত দুই ব্যক্তি ‘হোম কোয়ারেন্টাইনে’ না থাকায় জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ এ দণ্ড দিয়েছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ জানিয়েছেন, ‘সারাবিশ্বে নভেল করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় বাংলাদেশে প্রবাসী ও সদ্য বিদেশ ফেরতদের ১৪ দিনের হোম কোয়ান্টোইনে থাকার নির্দেশনা রয়েছে। কিন্তু রাঙামাটি শহরের দুই এলাকার দুই ব্যক্তি এই নির্দেশনা মানেননি। তাই আমরা খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে দুজনকে অর্থদণ্ড ও হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছি।’

“এদের মধ্যে একজন হোম কোয়ান্টোইনে না থেকে বাজারে মাছ বিক্রি করায় তাকে ৫ হাজার টাকা ও আরেকজন হোম কোয়ারেন্টাইন না মেনে অবাধে চলাফেরা করায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্য এলাকায় কোনো প্রবাসী হোম কোয়ান্টোইনে না মানলে আমাদের তথ্য দিন, আমরা আইনানুগ ব্যবস্থা নিব।”

ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসলাম উদ্দিন, জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. মোস্তফা কামালসহ পুলিশ সদস্যরা।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply