নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে হরতালের সমর্থনে মিছিল সমাবেশ

রাঙামাটিতে হরতালের সমর্থনে মিছিল সমাবেশ

Rangamatii-picc১৮ দলীয় জোটের ৮৪ ঘন্টা হরতালের সমর্থনে রাঙামাটিতে মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। শনিবার সন্ধ্যায় শহরের তবলছড়ি এলাকায় হরতালের সমর্থনে মিছিল বের হয়ে তবলছড়ি বাজার প্রদক্ষিণ করে বটতলায় সমাবেশে মিলিত হয়। জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও ৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন নগর বিএনপি’র সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো, জেলা যুবদল সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদল সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম।
সমাবেশে বক্তারা বলেন, সরকার নিজের পরাজয় সুনিশ্চিত জেনে বিরোধীদলের উপর দমন-পীড়ন শুরু করেছে। জেলা-জুলুম করে বিরোধীদলীয় নেতাদের আন্দোলন বিমুখ করা যাবে না।
বক্তারা ঢাকায় যে সমস্ত কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে তারা কেন্দ্রীয় নেতাদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করেন। সমাবেশে বক্তারা জেলার বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের বিরুদ্ধে পুলিশের করা মামলা দ্রুত প্রত্যাহার করারও দাবী জানান।
এদিকে হরতালের সমর্থনে সন্ধ্যায় রিজার্ভ বাজারে মিছিল সমাবেশ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পুরাতন বাস স্ট্যান্ড থেকে মিছিল বের হয়ে চৌমুহনী চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সদর উপজেলা যুবদলের সভাপতি মোঃ ইউসুফ, যুগ্ম সম্পাদক মোঃ নাছির।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ের ৭ মণ্ডপে হবে দুর্গোৎসব

শিশিরে শিশিরে শারদে পাতে ভোরের আলো। আশ্বিন বিদায়ের পথে, শিউলি ফুলের মৌ-মৌ গন্ধে মাতোয়ারা চারিদিক। …

Leave a Reply