নীড় পাতা » খেলার মাঠ » রাঙামাটিতে স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন শুরু

রাঙামাটিতে স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন শুরু

badmintonরাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিয়াম ল্যাবরেটরি স্কুল স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন প্রতিযোগিতা শুরু হয়েছে। রবিবার সন্ধ্যায় রাঙামাটি অধ্যাপক কুমার সমিত রায় জিমনেসিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাঙামাটির জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো,রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি সুনীল কান্তি দে।
প্রতিযোগিতার উদ্বোধন করতে গিয়ে জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল,বিয়াম স্কুল প্রতিষ্ঠার প্রেক্ষিত বর্ণনা করে বলেন,ইংলিশ মিডিয়াম যে স্কুলটি যাত্রা শুরু করলো,সেই স্কুলের শিক্ষার্থীরা ভবিষ্যতে পার্বত্য রাঙামাটির উন্নয়নে ও অসাম্প্রদায়িক পার্বত্য চট্টগ্রাম প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রাখবে। তিনি ব্যাডমিন্টন আয়োজনটি নিয়মিতভাবে পৃষ্ঠপোষকতা প্রদান করে রাঙামাটির ক্রীড়াঙ্গনকে সচল রাখার জন্য সমাজের বিত্তবান ও দায়িত্বশীলদের প্রতি আহ্বান জানান।

প্রায় অর্ধশতাধিক দল প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। প্রতিযোগিতায় বিভিন্ন বয়সভিত্তিক আলাদা বিভাগ করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজক কমিটির আহ্বায়ক এমডি মনিরুল ইসলাম ও সদস্য সচিব এলড্রিন খীসা পাপ্পু।

Micro Web Technology

আরো দেখুন

৩ উইকেটের জয় পেল হামিদ একাদশ

গোলাম মোস্তফা ফাউন্ডেশন এর সহায়তায় রাঙামাটি শহরের এডিসি হিল মাঠে চলমান ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি ক্রিকেট লীগে …

Leave a Reply