নীড় পাতা » রাঙামাটি » রাঙামাটিতে স্বাধীনতা উৎসব

রাঙামাটিতে স্বাধীনতা উৎসব

মহান স্বাধীনতা দিবস এবং স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে স্বাধীনতা উৎসব উদযাপন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড। শুক্রবার (২৬ মার্চ) বিকাল ৪টায় রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে স্বাধীনতা উৎসবের আয়োজন করে সংগঠনটির রাঙামাটি জেলা শাখা।

এতে খুশবো জাহান পিংকি ও সাইফুল বিন হাসানের উপস্থাপনায় কবিতা, নাচ, গান ও মুক্তিযুদ্ধভিত্তিক নাটক স্বাধীনতার খণ্ডচিত্র মঞ্চায়িত করা হয়। নাটকটি রচনা ও নির্দেশনা দিয়েছেন নাট্যকার সোহেল রানা।

স্বাধীনতা উৎসবে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী বলেন, লাখো শহীদের রক্তে অর্জিত স্বাধীনতা কোন অবস্থাতেই নষ্ট করতে দেয়া যাবে না। সাম্প্রদায়িক শক্তির উত্থান বন্ধে সবাইকে সচেষ্ট থাকতে হবে। সবার বুকে দেশপ্রেমকে লালন করে উন্নত দেশ গঠনে সকলকে ভূমিকা রাখার জন্য আহবান জানান তিনি।

অনুষ্ঠানে সংগঠনের সদস্য বিপু তালুকদার, জুয়েল বড়ুয়া, দিদারুল আলম সেতু, সুব্রত দাশ, ফাইম আদনান, মাসুম কবীর, মাইকোসিং চাকমা, মনিরা পারভিন, মিথুন বড়ুয়াসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply