নীড় পাতা » পাহাড়ের সংবাদ » রাঙামাটিতে সমবায় দিবসে র‌্যালি ও আলোচনা সভা

রাঙামাটিতে সমবায় দিবসে র‌্যালি ও আলোচনা সভা

02‘ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গড়তে নারী-পুরুষ সকলকে এগিয়ে আসতে হবে। হত দরিদ্রদের অর্থনৈতিক স্বচ্ছলতা বৃদ্ধির জন্য বর্তমান সরকার একটি বাড়ী একটি খামার প্রকল্প চালু করেছে। এ প্রকল্পের মাধ্যমে অনেকেই স্বাবলম্বী ও প্রতিষ্ঠিত হয়েছে এবং অর্থনৈতিক স্বচ্ছলতা বৃদ্ধি হয়েছে।’ ি শনিবার রাঙ্গামাটি জেলা সমবায় বিভাগ আয়োজিত জাতীয় সমবায় দিবসে র‌্যালী শেষে পৌর টাউন হলে আয়োজিত এক আলোচনা সভায় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান এসব কথা বলেন।
রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক ড. মুস্তাফিজ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো,পার্বত্য মন্ত্রণালয়ের উপদেষ্টা কমিটির সদস্য মাওলানা মোহাম্মদ শাহাজাহান, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, জেলা সমবায় কর্মকর্তা মঙ্গল কুমার চাকমা,উজেবং বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সঞ্চু চাকমা, ত্রিদিপ নগর বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জিকোসন চাকমা, আসবাবপত্র ব্যবসায়ী কল্যান সমিতির লেহাজ উদ্দীন সরকার, সেলুন মালিক সমিতির রবীন্দ্রনাথ চৌধুরী, করাতকল সমিতির আব্দুল হাই খোকন।
স্বাগত বক্তব্য দেন রাঙামাটি জেলা সমবায় কর্মকর্তা মঙ্গঁল কুমার চাকমা। এ সময় সমবায় অধিদপ্তরের অর্ন্তভুক্ত সমিতির সমস্যা দুরীকরণে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ হতে ১২টি সমিতিকে ৬০ লক্ষ টাকা সুদ মুক্ত ঋণ প্রদান করা হয়।
এর আগে একটি বণার্ঢ্য র‌্যালী রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভা প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।Somobai Dibos Picture-02-11-13-3

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে ভূমিকম্পে মসজিদে ফাটল

রাঙামাটিতে ভূমিকম্পে শহরের ঝুল্লিক্যা পাহাড়ের নির্মাণাধীন সংযোগ সেতু জোড়ায় এবং ৩য় তলা বিশিষ্ট মসজিদের বিভিন্ন …

Leave a Reply